স্বল্পদৈর্ঘ্যে আগ্রহী সোনম

স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে কাজ করার আগ্রহ প্রকাশ করেছেন সোনম কাপুর।

ইরা ডি কস্তাবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 25 June 2013, 05:40 AM
Updated : 25 June 2013, 05:40 AM

স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে কাজ করার বিষয়ে আগ্রহ প্রকাশ করেছেন বলিউডি অভিনেত্রী সোনম কাপুর। সম্প্রতি মুম্বাইতে অনুষ্ঠিত হল সংবাদমাধ্যম ডিএনএ আয়োজিত স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র উৎসব। ওই উৎসবে উপস্থিত ছিলেন ‘রানঝানা’ সিনেমার পরিচালক আনন্দ এল রাই এবং অভিনেত্রী সোনম কাপুর। আরও ছিলেন ‘শিপ অফ থিসিউস’ সিনেমার পরিচালক আনন্দ গান্ধি। আর ওই অনুষ্ঠানেই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের প্রতি নিজের আগ্রহ প্রকাশ করেন সোনম। খবর এশিয়ান নিউজ সার্ভিসের।

প্রদর্শনীতে সোনম বলেন, “স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র সত্যিই অসাধারণ। কারণ স্বল্পদৈর্ঘ্যে এমন কিছু বিষয় তুলে ধরা হয় যেগুলো পূর্ণদৈর্ঘ্যরে সিনেমায় চিত্রায়িত করা হয় না।”

২৮ বছর বয়সী ওই অভিনেত্রী আরও বলেন, “অবশ্যই আমি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে কাজ করতে আগ্রহী। স্বল্পদৈর্ঘ্যে অল্প সময়ের মধ্যে অনেক বড় বিষয় ফুটিয়ে তোলা হয়। আর তাই নিজের সর্বোচ্চ চেষ্টা দিয়েই সেটিকে স্বার্থক করে তুলতে হয় একজন অভিনয় শিল্পীকে।”

তিনি বলেন, “সম্প্রতি আমি ‘বম্বে টকিজ’ সিনেমাটি দেখেছি। সেখানে ৪টি শর্ট ফিল্মের মধ্যে দিবাকর ব্যানার্জির সিনেমাটিই আমার বেশি পছন্দ হয়েছে। একজন অভিনেতার জন্য এ ধরনের কাজ বেশ চ্যালেঞ্জিং। আর আমার চ্যালেঞ্জ ভালো লাগে।”