কারিনার কলেজ পারে বিবেকের যে ভূমিকা

এই দুই বলিউড তারকা পড়তেন একই কলেজে।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 24 Dec 2022, 02:13 PM
Updated : 24 Dec 2022, 02:13 PM

এক কলেজে পড়তেন বলিউড তারকা কারিনা কাপুর ও বিবেক ওবেরয়। সেই কলেজে বিবেক ছিলেন কারিনার ‘সিনিয়র’; আর ‘সিনিয়র’ হওয়ার দায়িত্বও পালন করতে হয়েছে এই অভিনেতাকে।

টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদনে জানা গেছে, মুম্বাইয়ের মিথিবাই কলেজে পড়ার সময় কারিনার ক্লাসে উপস্থিতি কিছুটা কম ছিল, যা নিয়ে আপত্তি তোলে কলেজ কর্তৃপক্ষ। তখন ত্রাতার ভূমিকায় আসেন বিবেক।

এক সাক্ষাৎকারে বিবেক বলেন, “ আমি বেবোর চেয়ে (কারিনার ডাক নাম) তিন কি চার ক্লাস উপরে পড়তাম। কারিনার ক্লাস উপস্থিতি নিয়ে সমস্যা হলে আমি কারিনাকে বলি, চিন্তার কিছু নেই, দেখা যাক কী করা যায়। তারপর অফিসরুমে গিয়ে ওই সমস্যা মিটিয়ে ফেলি। বেবোকে ডেকেও এও বলি, কোন চিন্তা নেই, মজা কর।”

বিবেক আর কারিনা ২০০৪ সালে যুবা সিনেমায় একসঙ্গে অভিনয় করেছেন। ওই সিনেমায় রানি মুখার্জি, অজয় দেবগণ ও অভিষেক বচ্চনও ছিলেন। এছাড়া ২০০৬ সালে পরিচালক বিশাল ভরদ্বাজ তার ‘ওমকারা’ সিনেমায় ওবেরয় ও কারিনাকে নিয়ে আসেন, যা এই জুটির দ্বিতীয় সিনেমা। ২০০৯ সালে বলিউডের এই জুটিকে দেখা গেছে ‘কুরবান’ সিনেমায়।

সম্প্রতি হিন্দি সিনেমার একসময়ের জনপ্রিয় অভিনেতা সুনীল শেঠির সঙ্গে ড্রামা সিরিজ ‘ধারাভি ব্যাঙ্কে’ দেখা গেছে ওবেরয়কে। আগামীতে অ্যাকশন থ্রিলার সিরিজ ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্সেও’ আসছেন তিনি।

ওটিটিতে সিনেমা আসছে কারিনা কাপুরেরও। জাপানি উপন্যাস অবলম্বনে নির্মিত সিনেমা ‘দ্য ডিভোলিউশন অব সাসপেক্ট এক্স’ সিনেমায় ‘সিঙ্গেল মাদার’ চরিত্র হয়ে আসবেন তিনি।