শাকিব এবার ‘পাংকু জামাই'

বাস্তবে এখনও বিয়ের পিঁড়িতে বসা হয়নি আর তাই হয়তো সুযোগ পেলেই মহড়া করে নেন। শাকিব এবার পর্দায় আসছেন জামাই সেজে। সঙ্গে থাকবেন দীর্ঘদিনের সঙ্গী অপু বিশ্বাস আর বর্ষীয়ান অভিনেতা এটিএম শামসুজ্জামান।

মাকসুদুল হক ইমুবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 25 Jan 2016, 06:07 AM
Updated : 25 Jan 2016, 06:07 AM

রোমান্টিক-কমেডি ধাঁচের সিনেমাটির নাম ‘পাংকু জামাই', পরিচালনা করছেন আব্দুল মান্নান। সিনেমার গল্পও তারই লেখা। বললেন, “সম্পূর্ণ মৌলিক গল্প নিয়ে আমি এই চলচ্চিত্রটি তৈরী করছি, অন্য কোনো ছবির ছায়া বা গল্প এখানে আমি অনুসরণ করিনি। যেহেতু গল্পটি আমার নিজের লেখা সেক্ষেত্রে আমি আত্মবিশ্বাসী দর্শকদের আমি ভালো একটি ছবি উপহার দিতে পারবো। আমি এক কথায় বলতে পারি সিনেমাটি দর্শকরা দেখার পর হল থেকে অন্য রকম এক আনন্দ নিয়ে বের হবেন।"

কথা বললেন নায়ককে নিয়েও, "এক কথায় বলবো বাংলা ছবির বর্তমানে যদি কেউ সত্যিকারের নায়ক থাকেন, তবে তিনি হলেন শাকিব খান। তার জনপ্রিয়তা এবং আমার ছবির গল্প এই দুয়ে মিলে এই ছবি বক্স-অফিসে সুপার হিট হবে আমার দৃঢ় বিশ্বাস।"

শুটিং এর ফাঁকে কথা হলো শাকিব খানের সঙ্গেও। তিনি বললেন, “ যদিও এটি আমার সাথে পরিচালকের প্রথম কাজ কিন্তু তার কাজ আমি দেখেছি। ভালো কাজ করেন তিনি। এই ছবিটিও তিনি তার মেধা এবং পরিশ্রম দিয়ে ভালো করবেন বলে আমার বিশ্বাস। আমার এবং এই চলচ্চিত্রের সঙ্গে সংশ্লিষ্ট সকলের সর্বাত্মক সহযোগিতা তিনি পাবেন। এই ছবিতে আমাকে আমার দর্শকরা নতুন আরেক রুপে দেখতে পাবেন। সকলকে আমি এই ছবিটি হলে গিয়ে দেখবার আমন্ত্রন জানাই।"

সিনেমায় দেখা যাবে, শাকিব খান নিম্নবিত্ত পরিবারের সন্তান। কিন্তু তিনি ধনী পরিবারের মেয়ে অপু বিশ্বাসকে বিয়ে করতে চান। এদিকে মিশা সওদারও অপুর পাণি প্রার্থী। এই নিয়ে ঘটতে থাকে মজার সব ঘটনা।

সিনেমার সঙ্গীত পরিচালনা করছে ইমন সাহা, আলী আকরাম শুভ ও দেবেন্দ্রনাথ চট্টোপধ্যায়। গান গেয়েছেন রুনা লায়লা, এন্ড্রু কিশোর, মনির খান, রিজিয়া পারভীন ও এস আই টুটুল। চলতি বছরই সিনেমাটি মুক্তি দেয়ার ইচ্ছা রয়েছে নির্মাতাদের। এদিকে শাকিব খান অভিনীত ‘সম্রাট', ‘পূর্ণদৈর্ঘ্য প্রেমকাহিনী ২', ‘মেন্টাল'সহ বেশ কয়েকটি ছবি রয়েছে মুক্তির অপেক্ষায়।

ছবি: শাকিব খানের অফিশিয়াল ফেইসবুক অ্যাকাউন্ট থেকে ।