জয় বাংলা কনসার্ট যাচ্ছে চট্টগ্রামে, এসেছে পোস্টার-প্রমো

কনসার্টের প্রবেশ টিকেট পেতে হলে আগ্রহীদের ইয়াং বাংলার ওয়েবসাইট বা ফেসবুক পেইজ থেকে অনলাইনে রেজিস্ট্রেশন করতে হবে।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 25 Feb 2024, 11:12 AM
Updated : 25 Feb 2024, 11:12 AM

বঙ্গবন্ধুর ঐতিহাসিক ৭ মার্চের ভাষণের দিনের ‘জয় বাংলা কনসার্ট’ প্রথমবারের মত যাচ্ছে ঢাকার বাইরে। এবার কনসার্ট হবে চট্টগ্রাম নগরীতে। 

ইয়াং বাংলার ফেইসবুক পেইজ থেকে এই কনসার্টের পোস্টার প্রকাশ হয়েছে। পোস্টারে চট্টগ্রামের স্থানীয় ভাষায় লেখা হয়েছে 'চিটাঙ্গত আইয়ের!' 

সেন্টার ফর রিসার্চ অ্যান্ড ইনফরমেশনের (সিআরআই) তারুণ্যের প্লাটফর্ম ইয়াং বাংলা আয়োজিত এ কনসার্টের তত্ত্বাবধানে থাকবে চট্টগ্রাম জেলা ও পুলিশ প্রশাসন। কনসার্টটি হবে নগরীর এম এ আজিজ স্টেডিয়ামে। 

ঢাকার আর্মি স্টেডিয়ামে এই কনসার্ট হয়ে আসছিল ২০১৫ সাল থেকে। মাঝে মহামারীর প্রকোপে ২০২১ ও ২২ সালে কনসার্ট আয়োজন করা সম্ভব হয়নি। 

এবারের কনসার্টের নতুন প্রমো এসেছে ইয়াং বাংলার ফেইসবুক পেইজে। 

এছাড়া সিআরআই’র অফিসিয়াল পেইজ থেকেও কনসার্টের পোস্টার ও প্রমো শেয়ার করা হয়েছে। 

ফেইসবুকে চট্টগ্রামের স্থানীয় ভাষায় লেখা জয় বাংলা কনসার্টের পোস্টারে কমেন্ট করেছেন অনেকে। বন্ধুদের সেই পোস্টার ট্যাগ করে কনসার্টে যাওয়ার কথা জানান দিচ্ছেন কেউ কেউ। 

শাহেদ হোসেন নামে এক ফেসবুক ব্যবহারকারী ‘জয় বাংলা’ কনসার্টের পোস্টার শেয়ার করে লিখেছেন, 'দেখা হচ্ছে  সবার সাথে ৭ - তারিখ, ১০০/১০০' 

এ ছাড়াও 'কার্নিভাল' ব্যান্ডের ১১ সেকেন্ডের গানসহ প্রমো শেয়ার করা হয়েছে ইয়াং বাংলার পেজ থেকে।

ইফতু নামের একজন ভিডিওটি শেয়ার করে মন্তব্য করেন, 'Karnival আসছে গানের শহর চট্রগ্রামে, স্বাগতম বদ্দা!!' 

ফেইসবুকে এক পোস্টে আওয়ামী লীগের ওয়েব টিমের সমন্বয়ক তন্ময় আহমেদ জানান, ২০২৪ সালের ৭ মার্চ চট্টগ্রামের এম এ আজিজ স্টেডিয়ামে অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘জয় বাংলা কনসার্ট’।  

এবারের আসরে কার্নিভাল, তীরন্দাজ, আর্টসেল, নেমেসিস, চিরকুট’র মতো জনপ্রিয় ব্যান্ড যাচ্ছে আসর মাতাতে। তবে ব্যান্ড দলগুলোর চূড়ান্ত তালিকা এখনও প্রকাশ করা হয়নি। 

কনসার্ট দেখতে টাকা দিয়ে টিকেট কাটতে হবে না। ইয়াং বাংলার ওয়েবসাইট বা ফেইসবুক পেইজ থেকে অনলাইনে রেজিস্ট্রেশন করতে হবে। 

সেজন্য জাতীয় পরিচয়পত্র, পাসপোর্ট অথবা জন্মনিবন্ধন সনদ, মোবাইল নম্বর এবং ইমেইল অ্যাড্রেস দিতে হবে। অনলাইনেই নিবন্ধন হলেই পাওয়া যাবে প্রবেশ টিকেট।