এবার আইসোলেশনে মুস্তাফিজদের কোচ পন্টিং

কোভিডের হানায় জর্জর দিল্লি ক্যাপিটালস শিবিরে আরেক ধাক্কা। রাজস্থান রয়্যালসের বিপক্ষে ম্যাচে প্রধান কোচ রিকি পন্টিংকে ডাগআউটে পাচ্ছে না তারা। পরিবারের একজন সদস্য আক্রান্ত হওয়ায় ৫ দিন আইসোলেশনে থাকতে হবে সাবেক অস্ট্রেলিয়ান অধিনায়ককে।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 April 2022, 01:35 PM
Updated : 22 April 2022, 02:15 PM

ফ্র্যাঞ্চাইজিটি শুক্রবার এক বিবৃতিতে বিষয়টি জানিয়েছে। মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে এ দিন রাজস্থানের বিপক্ষে তাদের ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত ৮টায়।

পরিবারের ওই সদস্য কোভিড পজিটিভ হওয়ার পর দুইবার করানো পরীক্ষায় নেগেটিভ ফল এসেছে পন্টিংয়ের। তবে দিল্লি বিবৃতিতে বলেছে, ‘দলের সর্বোত্তম স্বার্থে’ ম্যানেজমেন্ট ও মেডিকেল টিমের সিদ্ধান্ত অনুযায়ী পাঁচ দিন হোটেলে নিজ কক্ষে পন্টিং আইসোলেশনে থাকবেন।

শুধু রাজস্থানের বিপক্ষেই হয়তো পন্টিং ডাগআউটে থাকতে পারবেন না। দিল্লির পরের ম্যাচ আগামী বৃহস্পতিবার, ওয়াংখেড়েতে কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে। ম্যাচটির আগে পন্টিং কোচিং স্টাফের বাকি সদস্যদের সঙ্গে যোগ দেবেন বলে ধারণা করা হচ্ছে।

গত ২৬ মার্চ আইপিএল শুরুর পর থেকে অন্য কোনো দলে কোভিড হানা না দিলেও দিল্লির আক্রান্ত হয়েছেন বেশ কয়েক জন। অস্ট্রেলিয়ান অলরাউন্ডার মিচেল মার্শ, নিউ জিল্যান্ডের কিপার-ব্যাটসম্যান টিম সেইফার্টসহ ক্রিকেটার ও সাপোর্ট স্টাফ মিলিয়ে গত শুক্রবার থেকে তাদের ছয় জন সদস্যের শরীরে করোনাভাইরাস ধরা পড়ে।

দিল্লির আগের ম্যাচটি পুনে থেকে সরিয়ে নেওয়া হয় মুম্বাইয়ে। পাঞ্জাব কিংসের বিপক্ষে ওই ম্যাচে তাদের কোনো খেলোয়াড় ম্যাচ শেষে প্রতিপক্ষের সঙ্গে হাত মেলায়নি। পন্টিং এবং কোচিং স্টাফের অন্য সদস্যদের ডাগআউটে মাস্ক পরা অবস্থায় দেখা যায়। রাজস্থানের বিপক্ষে শুক্রবারের ম্যাচটিও পুনে থেকে মুম্বাইয়ে সরিয়ে নেওয়া হয়।

আসরে এখন পর্যন্ত ছয় ম্যাচের তিনটি জিতে ষষ্ঠ স্থানে আছে মুস্তাফিজুর রহমান, রিশাভ পান্তদের দল দিল্লি ক্যাপিটালস।