বলের আঘাতে স্ট্রেচারে মাঠ ছাড়লেন ফ্লেচার

ইনিংসের শুরুটা বেশ ভালো করেছিলেন আন্দ্রে ফ্লেচার। শেষটা হলো দুঃখজনক। চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের পেসার রেজাউর রহমান রাজার বলে চোট পেয়ে মাঠ ছাড়লেন খুলনা টাইগার্সের ক্যারিবিয়ান ব্যাটসম্যান।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 24 Jan 2022, 02:41 PM
Updated : 24 Jan 2022, 04:10 PM

বিপিএলে সোমবার দিনের দ্বিতীয় ম্যাচে খুলনার রান তাড়ায় সপ্তম ওভারের ঘটনা সেটি। রাজার বলটি ছিল শর্ট। তবে পিচ করার পর বলটি স্কিড করে একটু বাড়তি লাফিয়ে ওঠে। ফ্লেচার পুল করার চেষ্টায় বলের লাইন মিস করে বসেন। বল আঘাত করে তার হেলমেটের নিচে, গলার ডান পাশের অংশে।

তখনই উইকেটে পড়ে যান ফ্লেচার। হাঁটু গেড়ে বসে থাকেন কিছুক্ষণ। একটু পরই তাকে দেখা যায় উইকেটে শুয়ে পড়তে। যন্ত্রণার ছাপ ছিল তার ভঙ্গিতে।

খুলনার চিকিৎসক দল তখনই মাঠে ঢুকে প্রাথমিক সেবা দেন। একটু পর স্ট্রেচারে করে তাকে নিয়ে যাওয়া হয় মাঠের বাইরে।

ফ্লেচার তখন খেলছিলেন ১২ বলে ১৬ রান করে। 

বাইরে নেওয়ার পর কিছুক্ষণ মাঠেই চিকিৎসা দেওয়া হয় তাকে। খুলনার ম্যানেজার নাফিস ইকবাল পরে বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে জানান, সতর্কতার কারণে হাসপাতালে নেওয়া হচ্ছে ফ্লেচারকে।

“ফ্লেচার ভালো আছে। তার সেন্সও আছে, কোনো সমস্যা অনুভব করছেন না। তারপরও ঘাড়ে যেহেতু লেগেছে, ঝুঁকি না নিয়ে সতর্কতা হিসেবে আমরা তাকে হাসপাতালে নিচ্ছি। সেখানে চিকিৎসক যদি স্ক্যান করার পরামর্শ দেন, তাহলে করা হবে। আপাতত কোনো সমস্যা নেই।”

ফ্লেচার ম্যাচ থেকে ছিটকে যাওয়ার পর খুলনা তার কনকাশন বদলি হিসেবে একাদশে নেয় সিকান্দার রাজাকে। বিপিএলের প্রথম কনকাশন বদলি জিম্বাবুয়ের এই অলরাউন্ডার।