পাকিস্তানে কোভিড পজিটিভ উইন্ডিজের আরও ৫ জন

পাকিস্তান সফরে থাকা ওয়েস্ট ইন্ডিজ দলের আরও ৫ সদস্য কোভিড পজিটিভ হয়েছেন। দলের ৩ ক্রিকেটার আগে থেকেই আইসোলেশনে আছেন আক্রান্ত হয়ে। সব মিলিয়ে ওয়েস্ট ইন্ডিজ সফর শেষ করা নিয়েই এখন শঙ্কা।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 16 Dec 2021, 06:01 AM
Updated : 16 Dec 2021, 08:46 AM

সিরিজের তৃতীয় টি-টোয়েন্টি হওয়ার কথা বৃহস্পতিবার, করাচিতে। তার আগে সকালে এলো ওয়েস্ট ইন্ডিজের আরও ৫ জন আক্রান্ত হওয়ার খবর। তাদের মধ্যে ক্রিকেটার আছেন শেই হোপ, আকিল হোসেন ও জাস্টিন গ্রিভস। সঙ্গে পজিটিভ হয়েছেন সহকারী কোচ রডি ইস্টউইক ও দলীয় ফিজিও আকশাই মানসিং।

তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ বৃহস্পতিবার শেষ হলে, এরপর তিন ম্যাচের ওয়ানডে সিরিজও আছে। ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ নিশ্চিত করেছেন, নতুন করে আক্রান্ত ৫ জনকেই ১০ দিনের আইসোলেশনে থাকতে হবে। কাজেই তাদের পাওয়া যাবে না ওয়ানডে সিরিজেও।

সফরে যাওয়ার পর প্রথম পরীক্ষায় কোভিড পজিটিভ হয়ে এখনও আইসোলেশনে আছেন ৩ ক্রিকেটার কাইল মেয়ার্স, রোস্টন চেইস ও শেলডন কটরেল।

সব মিলিয়ে এখন ৬ ক্রিকেটার আক্রান্ত হওয়ায় ওয়েস্ট ইন্ডিজের দল নামানোই দায়। ১৩ জন ক্রিকেটারের মধ্য থেকে এখন বাছাই করতে হবে একাদশ। তবে বড় ধাক্কা লেগেছে দলের ব্যাটিংয়ে। স্রেফ ৪ জন বিশেষজ্ঞ ব্যাটসম্যান এখন আছেন সুস্থ-নিকোলাস পুরান, ব্র্যান্ডন কিং, শামার ব্রুকস ও ড্যারেন ব্রাভো।

দুই দেশের বোর্ডের কর্তাদের এখন আলোচনা চলছে, সফর এগিয়ে যাবে নাকি স্থগিত বা বাতিল হবে।

চোট-বিশ্রাম আর ব্যক্তিগত কারণ মিলিয়ে এমনিতেই ওয়েস্ট ইন্ডিজ এই সফরে পায়নি কাইরন পোলার্ড, আন্দ্রে রাসেল, শিমরন হেটমায়ার, জেসন হোল্ডার, এভিন লুইস ও ফ্যাবিয়ান অ্যালেনকে।