আয়ারল্যান্ড সফরে মাগালাকে পাচ্ছে না দক্ষিণ আফ্রিকা

চোটে আয়ারল্যান্ড সফর থেকে ছিটকে পড়েছেন সিসান্ডা মাগালা। মাঠে ফিরতে তিন থেকে চার সপ্তাহ সময় লাগবে দক্ষিণ আফ্রিকার এই পেসারের।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 6 July 2021, 01:22 PM
Updated : 6 July 2021, 01:22 PM

ক্রিকেট দক্ষিণ আফ্রিকা (সিএসএ) মঙ্গলবার বিবৃতি দিয়ে জানায়, আয়ারল্যান্ড সফরের জন্য গ্রেনাডায় প্রস্তুতি নেওয়ার সময় বাঁ পায়ের গোড়ালিতে চোট পান মাগালা।

ওয়েস্ট ইন্ডিজ সফরের দলে থাকা বিউরান হেনড্রিকসকে ধরে রাখা হয়েছে আইরিশদের বিপক্ষে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজের জন্য। ক্যারিবিয়ানদের বিপক্ষে অবশ্য খেলার সুযোগ হয়নি বাঁহাতি এই পেসারের।

গত এপ্রিলে টি-টোয়েন্টি দিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে পা রাখেন মাগালা। ৩০ বছর বয়সী ডানহাতি এই পেসার ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টি-টোয়েন্টি দলে থাকলেও খেলার সুযোগ পাননি এক ম্যাচেও।

ওয়েস্ট ইন্ডিজকে টেস্টে হোয়াইটওয়াশ করার পর টি-টোয়েন্টি সিরিজ ৩-২ এ জেতে দক্ষিণ আফ্রিকা। ছন্দে থাকা দলটি এরই মধ্যে ডাবলিন পৌঁছেছে আইরিশদের বিপক্ষে সাদা বলের সিরিজ খেলতে। 

এই সফরে তিনটি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি খেলবে দক্ষিণ আফ্রিকা। আগামী রোববার শুরু হবে প্রথম ওয়ানডে।

দক্ষিণ আফ্রিকা ওয়ানডে ও টি-টোয়েন্টি দল: টেম্বা বাভুমা (অধিনায়ক), কুইন্টন ডি কক, বিয়ন ফোরটান, রিজা হেনড্রিকস, বিউরান হেনড্রিকস, হাইনরিখ ক্লাসেন, জর্জ লিন্ডা, কেশব মহারাজ, ইয়ানেমান মালান, এইডেন মারক্রাম, ডেভিড মিলার, লুঙ্গি এনগিডি, আনরিক নরকিয়া, আন্দিলে ফেলুকওয়ায়ো, ডোয়াইন প্রিটোরিয়াস, কাগিসো রাবাদা, তাবরাইজ শামসি, রাসি ফন ডার ডাসেন, কাইল ভেরেইনা, লিজাড উইলিয়ামস।