শের-ই-বাংলায় দিনে তিন টি-টোয়েন্টি

বৃষ্টিতে পানি জমে বিকেএসপির মাঠ হয়ে গেছে যেন পুকুর। তাই সামনে চারদিন ঝড় বয়ে যাবে মিরপুর শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে। টানা চারদিন এই মাঠে হবে ঢাকা প্রিমিয়ার লিগ টি-টোয়েন্টির তিনটি করে ম্যাচ!

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 1 June 2021, 01:06 PM
Updated : 1 June 2021, 02:20 PM

মধ্য জ্যৈষ্ঠের টানা বৃষ্টিতে মঙ্গলবার তিন মাঠে প্রিমিয়ার লিগের ছয় ম্যাচের সবগুলি পরিত্যাক্ত হয়। পরে জানানো হয়, ম্যাচগুলি ‘বডিলি শিফট’ হয়ে পিছিয়ে যাবে এক রাউন্ড করে। কিন্তু সকালের সেই সিদ্ধান্ত বদলে যায় সন্ধ্যায়।

ক্রিকেট কমিটি অব ঢাকা মেট্রোপলিসের চেয়ারম্যান ও বিসিবি পরিচালক কাজী ইনাম আহমেদ সংবাদ বিজ্ঞপ্তিতে জানান, জলাবদ্ধতার কারণে আপাতত বিকেএসপির দুই মাঠে খেলা হবে না। ক্লাবগুলোর সঙ্গে কথা বলে তাই বুধবার থেকে শনিবার পর্যন্ত সব খেলা মিরপুরে নিয়ে আসা হয়েছে।

এই চারদিনে তিনটি করে ম্যাচ হবে মিরপুরে। প্রথম ম্যাচ শুরু সকাল ৯টায়, পরেরটি দুপুর দেড়টায়, শেষটি সন্ধ্যা ৬টায়। আগে দিন-রাতের ম্যাচ না থাকলেও এই চারদিনে তাই একটি করে ম্যাচ হবে কৃত্রিম আলোয়।

বুধবার প্রথম ম্যাচে প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাব খেলবে খেলাঘর সমাজকল্যাণ সমিতির বিপক্ষে। দ্বিতীয় ম্যাচে শেখ জামাল ধানমণ্ডি ক্লাব খেলবে গাজী গ্রুপ ক্রিকেটার্সের বিপক্ষে ও শেষ ম্যাচে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব খেলবে শাইনপুকুর ক্রিকেট ক্লাবের বিপক্ষে।

বৃহস্পতিবার প্রথম ম্যাচে লেজেন্ডস অব রূপগঞ্জের প্রতিপক্ষ ব্রাদার্স ইউনিয়ন, পরের ম্যাচে আবাহনী লিমিটের প্রতিপক্ষ ওল্ডডিওএইচএস ক্লাব ও শেষ ম্যাচে মোহামেডান স্পোর্টিং ক্লাবের বিপক্ষে লড়বে পারটেক্স স্পোর্টিং ক্লাব।