সতীর্থরা কতটা আগলে রেখেছিলেন, মনে পড়ছে মিরাজের

সাফল্যের উচ্ছ্বাসে ভেসে যাচ্ছেন না মেহেদী হাসান মিরাজ। দেশের হয়ে বোলারদের র‌্যাঙ্কিংয়ে সর্বোচ্চ রেটিং পয়েন্ট পাওয়ার পর তার মনে পড়ছে, কঠিন সময়ে কতটা আগলে রেখেছিলেন সতীর্থরা। তরুণ এই অফ স্পিনারের ধারণা, সে সময় এতোটা সহায়তা না পেলে হয়তো আজ ওয়ানডে বোলারদের র‌্যাঙ্কিংয়ে দুই নম্বরে যেতে পারতেন না তিনি।  

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 26 May 2021, 04:21 PM
Updated : 26 May 2021, 04:21 PM

আইসিসির বুধবার হালনাগাদ করা র‌্যাঙ্কিংয়ে তিন ধাপ এগিয়েছেন মিরাজ। শ্রীলঙ্কার বিপক্ষে ৭ উইকেট পাওয়া এই অফ স্পিনারের রেটিং পয়েন্ট এখন ৭২৫। ছাড়িয়ে গেছেন সাকিব আল হাসানের ৭১৭ পয়েন্ট।

মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে মঙ্গলবার দ্বিতীয় ওয়ানডেতে শ্রীলঙ্কাকে অনায়াসে হারিয়ে সিরিজ নিশ্চিত করে বাংলাদেশ। বুধবার অনুশীলন ছিল না স্বাগতিকদের হোটেলেই খবরটা পান মিরাজ। বিসিবির পাঠানো ভিডিও বার্তায় এই অফ স্পিনার জানান, এই সময়ে সতীর্থদের সমর্থনের কথাই বেশি মনে পড়ছে তার।

“সতীর্থরা সবাই আমাকে অভিনন্দন জানিয়েছে। আমার নিজের কাছেও খুব ভালো লাগছে যে, আমার সতীর্থরা সবাই আমাকে সাপোর্ট করছে। এটা আমার জন্য অনেক বড় একটা পাওয়া হয় যখন, সতীর্থরা আমাকে সাপোর্ট করে। ব্যক্তিগতভাবে যখন পিছন থেকে আমাকে সমর্থন করে তখন খুব ভালো লাগে।”

“খারাপ সময় কিন্তু সবারই যায়। ভালো সময়, খারাপ সময়ে যখন সতীর্থরা পাশে থাকে একটা খেলোয়াড়ের জন্য কিন্তু সেটা অনেক বড় একটা পাওয়া। আমার খারাপ সময়ে সবাই আমাকে সমর্থন দিয়েছে। পেছন থেকে আমাকে অনেক উৎসাহ দিয়েছে। হয়তো সেই সময়টা আমি উতরাতে না পারলে আজ এখানে আসতে পারতাম না। সতীর্থ, ম্যানেজমেন্ট সবাইকে ধন্যবাদ দিতে চাই যে, আমার খারাপ সময়ে তারা আমাকে ভালোভাবে সাপোর্ট করেছে।”