আইপিএলে নেই স্টেইন, তবে এখনই অবসর নয়

পরের আইপিএল শুরু হতে এখনও তিন মাসের বেশি সময় বাকি। ডেল স্টেইন এখনই জানিয়ে দিলেন, ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটের সবচেয়ে আকর্ষণীয় এই আসরে এই বছর তিনি থাকছেন না। তবে সরে দাঁড়ানো মানেই যে অবসর নয়, সেটিও পরিস্কার করে দিয়েছেন এই দক্ষিণ আফ্রিকান ফাস্ট বোলার।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 3 Jan 2021, 02:34 AM
Updated : 3 Jan 2021, 02:34 AM

সবশেষ আইপিএলে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর হয়ে খেলেন স্টেইন। গত সেপ্টেম্বর-অক্টোবরে এই টুর্নামেন্টে খুব ভালো ছিল না তার পারফরম্যান্স। ৩ ম্যাচে নিতে পারেন কেবল ১ উইকেট। বেশ খরুচেও ছিলেন। পরে লঙ্কা প্রিমিয়ার লিগ খেলে ২ ম্যাচে নেন ১ উইকেট।

টুইটারে শনিবার স্টেইন জানান আইপিএলের পরের আসরে না থাকার সিদ্ধান্ত।

“ ছোট্ট বার্তায় সবাইকে জানাতে চাই যে, এই বছরের আইপিএলে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর হয়ে আমি থাকছি না। অন্য কোনো দলেও খেলার পরিকল্পনা নেই আমার। স্রেফ ওই সময়টায় একটু দূরে থাকছি খেলা থেকে। বুঝতে পারার জন্য ধন্যবাদ, বেঙ্গালুরু।”

তবে আইপিএলে না থাকা মানেই যে ক্রিকেট ক্যারিয়ারের ইতি নয়, সেটিও স্পষ্ট করে দিয়েছেন তিনি আরেকটি টুইটে।

“অন্যান্য লিগে খেলা চালিয়ে যাব আমি। নিজেকে কিছু করার সুযোগ দেব, যা করতে আমি রোমাঞ্চিত। যে খেলাটাকে আমি এত ভালোবাসি, সেই খেলা চালিয়ে যাব। নাহ, আমি অবসর নিচ্ছি না।”

দক্ষিণ আফ্রিকা জাতীয় দলের হয়েও আপাতত শুধু টি-টোয়েন্টিতেই খেলছেন স্টেইন। অবসর না নেওয়ার কথা জানিয়ে এই বছরের বিশ্বকাপে খেলতে চাওয়ার বার্তাও দিয়ে রাখলেন ৩৭ বছর বয়সী এই পেসার।