উইন্ডিজ টি-টোয়েন্টি দলে ফিরলেন নারাইন-পোলার্ড

ভারতের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য সুনিল নারাইন ও কাইরন পোলার্ডকে দলে ফিরিয়েছে ওয়েস্ট ইন্ডিজ। ১৪ সদস্যের দলে নতুন মুখ উইকেটরক্ষক-ব্যাটসম্যান অ্যান্থনি ব্রামবল।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 23 July 2019, 08:53 AM
Updated : 23 July 2019, 08:54 AM

হাঁটুর চোটের জন্য বিশ্বকাপের মাঝপথ থেকে ছিটকে যাওয়া পেস বোলিং অলরাউন্ডার আন্দ্রে রাসেল সিরিজে খেলবেন ফিটনেস টেস্টে উতরাতে পারলে।

কানাডায় গ্রোবাল টি-টোয়েন্টিতে খেলার জন্য ভারতের বিপক্ষে খেলবেন না ওপেনার ক্রিস গেইল। তার জায়গায় দলে জায়গা পেয়েছেন জন ক্যাম্পবেল।

প্রায় দুই বছর আগে সবশেষ ওয়েস্ট ইন্ডিজের হয়ে টি-টোয়েন্টিতে খেলা নারাইনের সঙ্গে স্পিন আক্রমণে আছেন ক্যারি পিয়ের। পোলার্ড গত নভেম্বরে শেষ খেলেছিলেন দেশের হয়ে।

ফ্লোরিডায় আগামী ৩ অগাস্ট হবে তিন ম্যাচ সিরিজের প্রথম টি-টোয়েন্টি। ভারতের বিপক্ষে দুটি টেস্ট ও তিনটি ওয়ানডেও খেলবে ওয়েস্ট ইন্ডিজ।

টি-টোয়েন্টির ওয়েস্ট ইন্ডিজ দল: কার্লোস ব্র্যাথওয়েট (অধিনায়ক), অ্যান্থনি ব্রামবল (উইকেটরক্ষক), জন ক্যাম্পবেল, শেলডন কটরেল, শিমরন হেটমায়ার, এভিন লুইস, সুনিল নারাইন, কিমো পল, ক্যারি পিয়ের, কাইরন পোলার্ড, নিকোলাস পুরান (উইকেটরক্ষক), রভম্যান পাওয়েল, আন্দ্রে রাসেল, ওশান টমাস।