বাংলাদেশের বিপক্ষে উইন্ডিজ টি-টোয়েন্টি দলে নেই রাসেল-পোলার্ড

বাংলাদেশের বিপক্ষে প্রথম ঘোষিত টি-টোয়েন্টি দলে অনেক পরিবর্তন এনেছে ওয়েস্ট ইন্ডিজ। বাদ পড়েছেন চার জন, দলে এসেছেন পাঁচ জন।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 14 Dec 2018, 09:17 AM
Updated : 14 Dec 2018, 09:21 AM

গত ৮ অক্টোবর বাংলাদশ সফরের টি-টোয়েন্টি দল দিয়েছিল ওয়েস্ট ইন্ডিজ। ১৪ সদস্যের সেই দল থেকে বাদ পড়েছেন আন্দ্রে রাসেল ও অ্যাশলি নার্স। চোটের জন্য নেই কাইরন পোলার্ড ও ওবেড ম্যাককয়।

শুক্রবার দেওয়া ১৫ সদস্যের দলে কিপার ব্যাটসম্যান শেই হোপের সঙ্গে যোগ হয়েছেন নিকোলাস পুরান, রভম্যান পাওয়েল, শেলডন কট্রেল ও কেসরিক উইলিয়ামস। 

গত জানুয়ারিতে ৭ টি-টোয়েন্টির শেষটি খেলেছিলেন পেসার কট্রেল। বিস্ফোরক ব্যাটসম্যান পুরান ও পেসার উইলিয়ামস বিপিএলের নিয়মিত মুখ।

বিশ্ব জুড়ে টি-টোয়েন্টি লিগগুলোতে নির্বিঘ্নে খেলার জন্য বোর্ডের সঙ্গে কেন্দ্রীয় চুক্তিতে সই না করা এভিন লুইস টি-টোয়েন্টি সিরিজ দিয়ে ফিরছেন আন্তর্জাতিক ক্রিকেটে। ভারত সফরে ছিলেন না এই বিস্ফোরক ওপেনার, বাংলাদেশের বিপক্ষে ওয়ানডে সিরিজেও খেলেননি তিনি। গত অগাস্টে বাংলাদেশের বিপক্ষেই সবশেষ আন্তর্জাতিক ম্যাচ খেলেছিলেন লুইস।

আগামী সোমবার সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে হবে প্রথম টি-টোয়েন্টি। ২০ ও ২২ ডিসেম্বর মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে হবে শেষ দুটি টি-টোয়েন্টি।

টি-টোয়েন্টির ওয়েস্ট ইন্ডিজ দল: কার্লোস ব্র্যাথওয়েট (অধিনায়ক), ড্যারেন ব্রাভো, শিমরন হেটমায়ার, ফ্যাবিয়ান অ্যালেন, কেসরিক উইলিয়ামস, কিমো পল, ক্যারি পিয়ের, নিকোলাস পুরান, রভম্যান পাওয়েল (সহ-অধিনায়ক), এভিন লুইস, দিনেশ রামদিন, শেই হোপ, শেরফান রাদারফোর্ড, শেলডন কট্রেল, ওশান টমাস।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক