যুক্তরাষ্ট্রে মজার অপেক্ষায় সাকিব

দেশের অনেক দর্শক। অনেক সমর্থন। ভিন দেশেও থাকবে দেশের আমেজের ছোঁয়া। টি-টোয়েন্টি সিরিজের শেষ দুই ম্যাচ তাই দারুণ উপভোগ করবে দল, বিশ্বাস সাকিব আল হাসানের।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 3 August 2018, 06:42 AM
Updated : 3 August 2018, 06:42 AM

ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জে অভিযান শেষে বাংলাদেশ দল এখন যুক্তরাষ্ট্রে। তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের শেষ দুটি হবে ফ্লোরিডায়। এখানে প্রবাসি বাংলাদেশী আছেন অনেক। যুক্তরাষ্ট্রে প্রথমবার বাংলাদেশের খেলা দেখতে অন্যান্য জায়গা থেকেও ছুটে আসছেন অনেকে।

সাকিবের ধারণা, গ্যালারির সমর্থন নিয়ে শেষ দুই ম্যাচে উজ্জীবিত থাকবে বাংলাদেশ দল।

“সবার জন্যই রোমাঞ্চকর হওয়া উচিত। যেহেতু এখানে অনেক বাংলাদেশি দর্শক থাকবে, সবার জন্য মজার সময়ই থাকবে বলে মনে করি এই দুই ম্যাচে।”

লডারহিলের এই মাঠে ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের কয়েকটি ম্যাচ খেলার অভিজ্ঞতা আছে সাকিবের। তবে বৃহস্পতিবার অনুশীলনে গিয়ে এবারের উইকেট তখনকার চেয়ে ভিন্ন মনে হলো বাংলাদেশ অধিনায়কের কাছে।

“শেষবার সিপিএলে এখানে যখন খেলেছি, তার থেকে উইকেট এবার বেশ আলাদা। অনুশীলনের পর বোঝা যাবে। আমরা যেহেতু পাশের উইকেটেই অনুশীলন করছি, ম্যাচের উইকেট খুব আলাদা হবে না এটি থেকে।”

সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে বাংলাদেশ হেরেছিল মূলত ব্যাটসম্যানদের ব্যর্থতায়। সেই জায়গাটিতে পরের ম্যাচে উন্নতি চান সাকিব।

“যেহেতু সুযোগ ছিল আরও রান করার, কয়েকটি কারণে করতে পারিনি, ওই জায়গাগুলোয় উন্নতি করতে পারলে আরও রান করা সম্ভব। উইকেট যদি আগের ম্যাচের চেয়ে ভালো আচরণ করে, তাহলে বেশ বড় সংগ্রহই গড়তে হবে আমাদের।”

বাংলাদেশ সময় রোব ও সোমবার সকাল ৬টায় শুরু শেষ দুই টি-টোয়েন্টি।