আফগানিস্তান সিরিজ শেষ মুস্তাফিজের

মুস্তাফিজুর রহমানের চোট কাঁধে নয় বলে খুব একটা উদ্বিগ্ন ছিল না বাংলাদেশ দল। তবে স্ক্যান রিপোর্ট আশাহত করেছে তাদের। বাঁ পায়ের অগ্রভাগের চোটে তিন সপ্তাহের জন্য মাঠের বাইরে চলে গেছেন মুস্তাফিজ।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 29 May 2018, 05:45 AM
Updated : 29 May 2018, 05:45 AM

মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে আইপিএলে খেলার সময় চোট পান বাঁহাতি এই পেসার। আফগানিস্তানের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে তাকে পাওয়ার ব্যাপারে আশাবাদী ছিলেন অন্তর্বর্তীকালীন প্রধান কোচ কোর্টনি ওয়ালশ। তবে বিসিবির প্রধান ক্রীড়া চিকিৎসক ডা. দেবাশীষ চৌধুরী জানান, আপাতত মাঠে নামা হচ্ছে না মুস্তাফিজের।

“আইপিএলে খেলার সময় ও বাঁ পায়ের অগ্রভাগে চোট পেয়েছে। আফগানিস্তান সিরিজে খেলার কোনো সুযোগ নেই ওর। দলের সঙ্গে ও যায়নি। এখানে থেকেই হবে ওর পুনর্বাসনের কাজ।”

“তিন সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে মুস্তাফিজকে। আশা করছি, ঈদের পর বোলিং শুরু করতে পারবে।”

বিসিবির প্রধান চিকিৎসক জানান, ওয়েস্ট ইন্ডিজ সফরে মুস্তাফিজকে পাওয়ার ব্যাপারে তিনি আশাবাদী।

“বাংলাদেশের পরের সিরিজ ওয়েস্ট ইন্ডিজে। সেই সিরিজে মুস্তাফিজকে পাওয়ার জন্যই ওকে বোলিং থেকে বিরত রাখা হয়েছে। আমার ওপর পরিস্থিতি গভীরভাবে পর্যবেক্ষণ করছি। আশা করি, ওর ওয়েস্ট ইন্ডিজে খেলতে কোনো সমস্যা হবে না।”

আফগানিস্তানের বিপক্ষে প্রথমবারের মতো টি-টোয়েন্টি সিরিজ খেলতে মঙ্গলবার সকালে ঢাকা ছেড়েছে বাংলাদেশ। অধিনায়ক সাকিব আল হাসান ও ওপেনার তামিম ইকবাল পরে দেরাদুনে দলের সঙ্গে যোগ দেবেন।

তিন ম্যাচের সিরিজ শুরু আগামী রোববার।