ব্যাটিং ব্যর্থতায় বিপদে সিলেট

প্রথম ছয় ব্যাটসম্যানের পাঁচ জনই দুই অঙ্কে গেলেও পারেননি বড় ইনিংস খেলতে। জাতীয় ক্রিকেট লিগের প্রথম দিন শেষে তাই বিপদে সিলেট। মুক্তার আলী, সাকলাইন সজীব ও ফরহাদ রেজার দারুণ বোলিংয়ে সুবিধাজনক অবস্থানে আছে রাজশাহী।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 15 Sept 2017, 01:00 PM
Updated : 15 Sept 2017, 01:00 PM

শুক্রবারের খেলা শেষে সিলেটের স্কোর ৭ উইকেটে ১১২ রান। উইকেটরক্ষক আনোয়ার আকবরের সঙ্গে ক্রিজে আছেন এনামুল হক জুনিয়র।

রাজশাহীর শহীদ কামরুজ্জামান স্টেডিয়ামে দ্বিতীয় স্তরের ম্যাচে টস হেরে ব্যাট করতে নেমে সতর্ক সূচনা এনে দিয়েছিলেন ইমতিয়াজ হোসেন ও শানাজ আহমেদ। ৩৮ রান করতে দুই জনে খেলেন ১৭.৫ ওভার।

দুই উদ্বোধনী ব্যাটসম্যানকে ফেরান বাঁহাতি স্পিনার সাকলাইন। শানাজ ধরা পড়েন দেলোয়ার হোসেনের হাতে। দুটি করে ছক্কা-চারে ৩৮ রান করে জহুরুল ইসলামের হাতে ধরা পড়েন ইমতিয়াজ।

এক সময়ে সিলেটের স্কোর ছিল ২ উইকেটে ৮২ রান। এরপর মাত্র ৩০ রান যোগ করতে ৫ উইকেট হারিয়ে বিপদে পড়ে দলটি। অলক কাপালী ও শাহানুর রহমানকে ফিরিয়ে দেন ফরহাদ রেজা। কোনো বল না খেলেই রান আউট হয়ে ফিরেন রাজিন সালেহ। 

সায়েম আলম ও আবুল হাসানকে বিদায় করেন অলরাউন্ডার মুক্তার আলী। ১২ ওভার মাত্র ১২ রান দিয়ে এই উইকেট দুটি নেন তিনি। সাকলাইন দুই উইকেট নেন ২৪ রানে। অধিনায়ক ফরহাদ রেজা ২ উইকেট নেন ২৬ রানের খরচায়।

সংক্ষিপ্ত স্কোর:

সিলেট ১ম ইনিংস: ৫৬.২ ওভারে ১১২/৭ (ইমতিয়াজ ৩৮, শানাজ ১২, সায়েম ১৩, কাপালী ১৫, রাজিন ০, শাহানুর ১৭, হাসান ২, আকবর ৬*, এনামুল ০*; রেজা ২/২৬, শরিফুল ০/২৭, সুজন ০/১৭, মুক্তার ২/১২, সাকলান ২/২৪)