বাউন্সারে আঘাত পেয়ে মাঠ ছাড়লেন ওয়ার্নার

জস হেইজেলউড বল করছিলেন রাউন্ড দা উইকেটে। ঠুকে দিলেন একটি বাউন্সার। হুক করতে গিয়ে ডেভিড ওয়ার্নার করলেন গড়বড়। বল সোজা লাগল ওয়ার্নারের ঘাড়ের এক পাশে!

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 15 August 2017, 06:27 AM
Updated : 15 August 2017, 06:27 AM

আঘাতে তাল সামলাতে না পেরে পড়ে যান ওয়ার্নার। উঠে দাঁড়ান তখনই। তবে হাত থেকে ব্যাট ফেলে হেলমেট-গ্লাভস খুলতে খুলতে হাঁটা দেন সামনে। আর পেছন ফিরেও তাকাননি। সোজা চলে যান ড্রেসিং রুমে।

ডারউইনে অস্ট্রেলিয়ার প্রস্তুতি ক্যাম্পে নিজেদের ভেতর প্রস্তুতি ম্যাচের দ্বিতীয় দিনের ঘটনা এটি। অস্ট্রেলিয়ার টিম ডক্টর রিচার্ড স মাঠে ছুটে আসেন দ্রুতই। তবে ওয়ার্নার মাঠ ছাড়তে পারেন একাই। ড্রেসিং রুমে ফেরার পর তাকে দেওয়া হয় প্রাথমিক চিকিৎসা। প্রাথমিকভাবে চোট গুরুতর নয় বলেই ধারণা করা হচ্ছে।

আগের দিন প্রথম ইনিংসে ২ রান করে এই হেইজেলউডের বলেই বোল্ড হয়েছিলেন ওয়ার্নার। দ্বিতীয় ইনিংসে মাঠ ছাড়ার সময়ও ওয়ার্নারের রান ছিল ২।

ম্যাচের প্রথম দিনে প্রথম ইনিংসে ৬ উইকেটে ৩৬০ রানে ইনিংস ঘোষণা করে ওয়ার্নার একাদশ। পিটার হ্যান্ডসকম করেন ১৩০ বলে ১০৫, অলরাউন্ডর হিল্টন কার্টরাইট ৮১। ডারউইনের স্থানীয় ক্রিকেটার জেইক ওয়েদারাল্ড ৯৬ করেন মাত্র ৫২ বলে।

হেইজেলউড নেন দুটি উইকেট। তবে সুবিধা করতে পারেননি তরুণ লেগ স্পিনার মিচেল সোয়েপসন। ১৩ ওভারে ৯৪ রান দিয়ে থাকেন উইকেটশূন্য। ৬ ওভারে ৫২ রানে দুটি উইকেট নেন স্টিভেন স্মিথ।

মঙ্গলবার ম্যাচের দ্বিতীয় দিনে ৬ উইকেটে ১৮১ রান তুলে ইনিংস ঘোষণা করে স্মিথের একাদশ। অধিনায়ক স্মিথ ৮৪ রানে ব্যাট ছাড়েন স্বেচ্ছায়। গ্লেন ম্যাক্সওয়েল করেন ৪৫।

দ্বিতীয় ইনিংসে চা বিরতির সময় ওয়ার্নার একাদশের রান ছিল ১ উইকেটে ৭৬। প্রথম ইনিংসে ১২ রানে আউট হওয়া ট্রাভিস হেড অপরাজিত ছিলেন ৫০ রানে।

দুই টেস্টের সিরিজ খেলতে আগামী শুক্রবার ঢাকায় আসবে অস্ট্রেলিয়া।