পারলেন না সাকিব-মোসাদ্দেকরা

ব্যাটসম্যানদের এনে দেওয়া অল্প পূঁজি নিয়ে বেশ লড়াই করেছেন বাংলাদেশের বোলাররা। জয়ের আশা জাগালেও শেষ পর্যন্ত পারেননি সাকিব আল হাসান, মোসাদ্দেক হোসেনরা। শেষ ওভারে গড়ানো ম্যাচে ২ উইকেটে হেরেছে মাশরাফি বিন মুর্তজার দল। ছবি: মোস্তাফিজুর রহমান
  • ওয়ানডে অভিষেকে দারুণ ব্যাটিং করেছেন মোসাদ্দেক হোসেন। আফগানিস্তানের বিপক্ষে দ্বিতীয় ওয়ানডেতে দলীয় সর্বোচ্চ অপরাজিত ৪৫ রান করেন এই ব্যাটসম্যান।

    ওয়ানডে অভিষেকে দারুণ ব্যাটিং করেছেন মোসাদ্দেক হোসেন। আফগানিস্তানের বিপক্ষে দ্বিতীয় ওয়ানডেতে দলীয় সর্বোচ্চ অপরাজিত ৪৫ রান করেন এই ব্যাটসম্যান।

  • অভিষেক ম্যাচে দারুণ উজ্জ্বল ছিলেন মোসাদ্দেক হোসেন। অপরাজিত ৪৫ রান করার পথে বাংলাদেশের এই ব্যাটসম্যানের একটি শট।

    অভিষেক ম্যাচে দারুণ উজ্জ্বল ছিলেন মোসাদ্দেক হোসেন। অপরাজিত ৪৫ রান করার পথে বাংলাদেশের এই ব্যাটসম্যানের একটি শট।

  • আফগানিস্তানের বিপক্ষে দ্বিতীয় ওয়ানডেতে অসাধারণ বোলিং করেন সাকিব আল হাসান। আরও একটি উইকেট পাওয়ার পর সতীর্থদের অভিনন্দনে সিক্ত দেশসেরা এই অলরাউন্ডার।

    আফগানিস্তানের বিপক্ষে দ্বিতীয় ওয়ানডেতে অসাধারণ বোলিং করেন সাকিব আল হাসান। আরও একটি উইকেট পাওয়ার পর সতীর্থদের অভিনন্দনে সিক্ত দেশসেরা এই অলরাউন্ডার।

  • আফগানিস্তানের উদ্বোধনী ব্যাটসম্যান মোহাম্মদ শাহজাদকে ফেরানো সাকিব আল হাসানকে নিয়ে বাংলাদেশের খেলোয়াড়দের উচ্ছ্বাস। এই ম্যাচে মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে শততম উইকেটের মাইলফলকে পৌঁছান সাকিব।

    আফগানিস্তানের উদ্বোধনী ব্যাটসম্যান মোহাম্মদ শাহজাদকে ফেরানো সাকিব আল হাসানকে নিয়ে বাংলাদেশের খেলোয়াড়দের উচ্ছ্বাস। এই ম্যাচে মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে শততম উইকেটের মাইলফলকে পৌঁছান সাকিব।

  • ৯৫ বলে ৫৭ রানের ইনিংস খেলার পথে আফগানিস্তান অধিনায়ক আসগর স্তানিকজাইয়ের একটি শট।

    ৯৫ বলে ৫৭ রানের ইনিংস খেলার পথে আফগানিস্তান অধিনায়ক আসগর স্তানিকজাইয়ের একটি শট।

  • ৬১ বলে ৪৯ রান করার পথে আফগানিস্তানের ব্যাটসম্যান মোহাম্মদ নবির একটি শট।

    ৬১ বলে ৪৯ রান করার পথে আফগানিস্তানের ব্যাটসম্যান মোহাম্মদ নবির একটি শট।

  • রানের জন্য ছুটছেন আফগানিস্তানের আসগর স্তানিকজাই ও মোহাম্মদ নবি। পঞ্চম উইকেটে ১০৭ রানের জুটি গড়ে দলের জয়ের ভিত গড়ে দেন এই দুজন।

    রানের জন্য ছুটছেন আফগানিস্তানের আসগর স্তানিকজাই ও মোহাম্মদ নবি। পঞ্চম উইকেটে ১০৭ রানের জুটি গড়ে দলের জয়ের ভিত গড়ে দেন এই দুজন।

  • মোহাম্মদ নবিকে ফিরিয়ে বাংলাদেশ শিবিরে জয়ের আশা জাগিয়েছিলেন মাশরাফি বিন মুর্তজা। শেষ পর্যন্ত অবশ্য ২ উইকেটেন হেরেছে তার দল।

    মোহাম্মদ নবিকে ফিরিয়ে বাংলাদেশ শিবিরে জয়ের আশা জাগিয়েছিলেন মাশরাফি বিন মুর্তজা। শেষ পর্যন্ত অবশ্য ২ উইকেটেন হেরেছে তার দল।

  • ব্যাট হাতে ভালো করার পর বল হাতেও উজ্জ্বল ছিলেন মোসাদ্দেক হোসেন। আফগানিস্তান অধিনায়ক আসগর স্তানিকজাইকে ফিরিয়ে বাংলাদেশ দলে জয়ের আশা জাগিয়েছিলেন তিনি। শেষ পর্যন্ত অবশ্য ২ উইকেটে হেরে যায় বাংলাদেশ।

    ব্যাট হাতে ভালো করার পর বল হাতেও উজ্জ্বল ছিলেন মোসাদ্দেক হোসেন। আফগানিস্তান অধিনায়ক আসগর স্তানিকজাইকে ফিরিয়ে বাংলাদেশ দলে জয়ের আশা জাগিয়েছিলেন তিনি। শেষ পর্যন্ত অবশ্য ২ উইকেটে হেরে যায় বাংলাদেশ।

  • ম্যাচ শেষে আফগানিস্তানের মিরওয়াইস আশরাফকে বাংলাদেশের খেলোয়াড়দের অভিনন্দন।

    ম্যাচ শেষে আফগানিস্তানের মিরওয়াইস আশরাফকে বাংলাদেশের খেলোয়াড়দের অভিনন্দন।

  • ম্যাচ শেষে হতাশা নিয়ে মাঠ ছাড়ছেন বাংলাদেশের খেলোয়াড়রা।

    ম্যাচ শেষে হতাশা নিয়ে মাঠ ছাড়ছেন বাংলাদেশের খেলোয়াড়রা।

Print Friendly and PDF