ডাচ-বাংলা ব্যাংকের ব্যবস্থাপক সম্মেলন অনুষ্ঠিত

ঢাকায় অনুষ্ঠিত এ সম্মেলনে বিগত বছরের কার্যক্রম পর্যালোচনা করে ২০২৩ সালের ব্যবসার লক্ষ্যমাত্রা অর্জনে কৌশল নির্ধারণ করা হয়।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 23 Jan 2023, 01:00 PM
Updated : 23 Jan 2023, 01:00 PM

ডাচ-বাংলা ব্যাংকের ২০২৩ সালের ব্যবস্থাপক সম্মেলন হয়ে গেল গত ২১ ও ২২ জানুয়ারি।

সোমবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে ব্যাংক জানিয়েছে, ঢাকায় অনুষ্ঠিত এ সম্মেলনে বিগত বছরের কার্যক্রম পর্যালোচনা করে ২০২৩ সালের ব্যবসার লক্ষ্যমাত্রা অর্জনে কৌশল নির্ধারণ করা হয়।

ব্যাংকের ২৩৮ টি শাখার ব্যবস্থাপকদের উপস্থিতিতে সম্মেলনে সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক আবুল কাশেম মো. শিরিন। 

বিগত বছরের লক্ষ্যমাত্রা অর্জনকারী শাখা-ব্যবস্থাপক ও তাদের সহকর্মীদের অভিনন্দন জানিয়ে তিনি ২০২৩ সালে ব্যাংকের ব্যবসার লক্ষ্যমাত্রা অর্জনের বিভিন্ন কর্মপরিকল্পনা তুলে ধরেন।

এ সময় ২০২৩ সালে অন-লাইন ব্যাংকিং, ফাস্ট ট্র্যাক, এটিএম, মোবাইল ব্যাংকিং, এজেন্ট ব্যাংকিং, পিওএস টার্মিনাল এবং নেক্সাস পে নেটওয়ার্ক কাজে লাগিয়ে ব্যাংকের ব্যবসা বৃদ্ধি করতে আরও মনোযোগী হওয়ার জন্য শাখা ব্যবস্থাপকদের প্রতি আহ্বান জানান। পাশাপাশি শাখা ব্যবস্থাপকদের গ্রাহকসেবার মানোন্নয়নের নির্দেশনা দেন।
যেসব শাখা-ব্যবস্থাপক ২০২২ সালের নির্ধারিত লক্ষ্যমাত্রা পূরণ করতে পারেননি, তারা ২০২৩ সালের লক্ষ্যমাত্রা অর্জনের জন্য সর্বাত্মক চেষ্টা অব্যাহত রাখবেন বলে তিনি আশা প্রকাশ করেন।
সম্মেলনে শাখা ব্যবস্থাপকরাও তাদের সমস্যা ও সম্ভাবনার কথা বলেন এবং ২০২৩ সালের বাজেটের লক্ষ্যমাত্রা অর্জনে অঙ্গীকার করেন।
ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক, সিএও, ব্যাংকের প্রধান কার্যালয়ের ঊর্ধ্বতন নির্বাহী এবং বিভাগীয় প্রধানরাও সম্মেলনে উপস্থিত ছিলেন।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক