নারায়ণগঞ্জে ওয়ালটনের শোরুম উদ্বোধন

উদ্বোধন উপলক্ষে এই শোরুমে ওয়ালটনের পণ্যে ১০ শতাংশ পর্যন্ত মূল্যছাড় দেওয়া হচ্ছে

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 2 Jan 2023, 02:34 PM
Updated : 2 Jan 2023, 02:34 PM

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলায় চালু হয়েছে বাংলাদেশের ইলেকট্রনিক্স ব্র্যান্ড ওয়ালটনের পরিবেশক শোরুম  ‘পূর্বাচল শীতলক্ষা ইলেকট্রনিক্স’।

সোমবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, উদ্বোধন উপলক্ষ্যে এই শোরুম থেকে কেনা সব পণ্যে ওয়ালটন দিচ্ছে সর্বোচ্চ ১০ শতাংশ পর্যন্ত মূল্যছাড়।

উপজেলার পিতলগঞ্জ ও ভক্তবাড়িতে চালু হওয়া শোরুমটিতে পাওয়া যাবে ওয়ালটনের ইলেকট্রিক্যাল, ইলেকট্রনিক্স, ডিজিটাল ডিভাইস, হোম ও কিচেন অ্যাপ্লায়েন্সসহ নানা ধরনের পণ্য।

সম্প্রতি নারায়ণগঞ্জ-১ আসনের সংসদ সদস্য, বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীরপ্রতিক) ‘পূর্বাচল শীতলক্ষা ইলেকট্রনিক্স’ শোরুমের উদ্বোধন করেন।

অন্যান্য অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসি-এর ম্যানেজিং ডিরেক্টর ও সিইও গোলাম মুর্শেদ, চিত্রনায়িকা মৌসুমী, চিত্রনায়ক আমিন খান, জাতীয় ক্রিকেট দলের অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজ এবং অভিনেতা মামনুন ইমন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসির ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর ইভা রিজওয়ানা নিলু ও এমদাদুল হক সরকার, সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর মোহাম্মদ ফিরোজ আলম, এক্সিকিউটিভ ডিরেক্টর শহিদুজ্জামান রানা, ‘পূর্বাচল শীতলক্ষা ইলেকট্রনিক্স’ শোরুমের স্বত্ত্বাধিকারী মনিরুজ্জামান ভুঁইয়া এবং শামীম ভুঁইয়াসহ অনেকে।

‘পূর্বাচল শীতলক্ষা ইলেকট্রনিক্স’ শোরুমের উদ্বোধনের দিন এক সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়, যেখানে অংশ নেন অভিনেত্রী আনিকা কবির শখ, অভিনেতা নিরব, কণ্ঠশিল্পী পথিক নবী, বাউল চিশতি ও আতিক ডালিম এবং কৌতুকাভিনেতা আবু হেনা রনি।