নগদ লেনদেনে যেভাবে মিলবে জমি, গাড়ি জেতার সুযোগ সুযোগ

ক্যাম্পেইনে অংশ নিতে গ্রাহককে প্রথমে নগদে কমপক্ষে ৫০০ টাকা লেনদেন অথবা কমপক্ষে ১০০ টাকার মোবাইল রিচার্জ কিংবা ব্যাংক থেকে নগদে ১০০০ টাকা অ্যাড মানি করতে হবে।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 20 March 2024, 11:06 AM
Updated : 20 March 2024, 11:06 AM

লেনদেন করে গ্রাহকদের মোট ২০ কোটি টাকার উপহার জয়ের সুযোগ দিচ্ছে মোবাইল আর্থিক সেবা প্রতিষ্ঠান নগদ।

বুধবার নগদ এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে, এই মেগা ক্যাম্পেইনে ঢাকায় জমি জেতার সুযোগও পাবেন গ্রাহকরা। তিন ধাপে এ সুযোগ পাওয়া যাবে।

এছাড়াও রয়েছে শতাধিক মোটরবাইক, টেলিভিশন, ফ্রিজ, এসি, স্মার্টফোন, স্মার্ট ওয়াচসহ অসংখ্য পুরস্কার জেতার সুযোগ।

ক্যাম্পেইনে অংশ নিতে গ্রাহককে প্রথমে নগদে কমপক্ষে ৫০০ টাকা লেনদেন অথবা কমপক্ষে ১০০ টাকার মোবাইল রিচার্জ কিংবা ব্যাংক থেকে নগদে ১০০০ টাকা অ্যাড মানি করতে হবে। তারপর ব্যবহারকারি এই ক্যাম্পেইনে অংশ নেওয়ার উপযুক্ত হয়েছেন বলে একটি বার্তা পাবেন।

সেক্ষেত্রে তাকে নগদ অ্যাকাউন্ট আছে এমন তিনজনের একটি দল গঠন করতে হবে। এরপর তিন জন গ্রাহক ক্যাম্পেইন জুড়ে নগদে নিয়মিত লেনদেন করলেই সুযোগ পাবেন জমি জেতার।

এছাড়া বিদেশ থেকে পাঠানো ৫ হাজার টাকা বা তার বেশি (সরকারি প্রণোদনা ব্যতীত) রেমিট্যান্স নগদে গ্রহণ করেও এই ক্যাম্পেইনে অংশ নেওয়ার সুযোগ পাবেন।

নগদ অ্যাপ থেকে বা 26969 নম্বরে বার্তা পাঠিয়ে দল বানানো যাবে। দল বানাতে হলে বাকি দুটো নম্বর এসএমএস করতে হবে।

বার্তা পাঠানোর পদ্ধতি হবে- NGD<space>OPEN<space>Member 1 Nagad Number<space> Member 2 Nagad Number।

এছাড়া nagad.io/jmi লিংকে গিয়েও সরাসরি দল তৈরি করা যাবে।

দল বানানোর পর বিজয়ের পথে টিকে থাকতে তিন সদস্যকেই প্রতিমাসে অন্তত একটি নগদ লেনদেন করতে হবে, সেন্ডমানি এই লেনদেন হিসেবে বিবেচ্য হবে না।

১৫ মার্চ শুরু হওয়া এই ক্যাম্পেইন চলবে ৩০ জুন পর্যন্ত।

আর এই ক্যাম্পেইনে নগদের সঙ্গে ল্যান্ড পার্টনার হিসেবে যুক্ত হয়েছে পূর্বাচল প্রবাসী পল্লী লিমিটেড।

সম্প্রতি এই বিষয়ে নগদের প্রধান কার্যালয়ে তাদের মধ্যে একটি দ্বিপাক্ষিক চুক্তি হয়েছে। নগদের পক্ষে এই চুক্তিতে সই করেন নির্বাহী পরিচালক মো. সাফায়েত আলম। আর প্রবাসী পল্লী গ্রুপের পক্ষে চুক্তিতে সই করেন পরিচালক মোহাম্মদ মাহবুবুর ফাহিম রাহমান।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নগদের হেড অব মার্কেটিং অপারেশন্স ও ট্রেড মার্কেটিং ইমরান হায়দার, প্রবাসী পল্লী গ্রুপের পরিচালক মোহাম্মদ জামিউর নাসিম রহমান, নির্বাহী পরিচালক (বিক্রয় ও বিপণন) রিফাত আহমেদ শ্যামল ও নির্বাহী পরিচালক (বিক্রয় ও বিপণন) মো. জাফর ইকবাল খান।

নগদের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মোহাম্মদ সিহাব উদ্দীন চৌধুরী বলেন, “নগদ সবসময় মানুষের স্বপ্নপূরণের পাশে থাকতে চায়। আমাদের দেশের মানুষের স্বপ্ন নিজের এক টুকরো জমি। সেই জমি জেতার সুযোগ নিয়ে এসেছি আমরা। আমাদের এই উদ্যোগের সাথে হাত মিলিয়েছে পূর্বাচল প্রবাসী পল্লী লিমিটেড। আশা করি এবার গ্রাহকেরা আরো বেশি আগ্রহ নিয়ে ডিজিটাল লেনদেনে অভ্যস্ত হবেন।”