রানি মুখার্জি

)<div class="paragraphs"><p>রানি মুখার্জি</p></div>
গ্লিটজ

কেন বিরতি নিয়ে সিনেমা করেন রানি?

Byগ্লিটজ ডেস্ক

সাতাশ বছরের ক্যারিয়ারে একটা পর্যায়ে এসে টানা কাজ না করে বিরতি নিয়ে বেছে বেছে কাজ করা তারকা অভিনেত্রী বলিউডের রানি মুখার্জি। বিরতির কারণ কি পারিবারিক নাকি ব্যক্তিগত?  সেই কারণ সংবাদমাধ্যমের কাছে খোলাসা করলেন তিনি।

সম্প্রতি মুক্তি পাওয়া ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’ সিনেমার মধ্য দিয়ে সাড়া জাগানো প্রত্যাবর্তন হয়েছে রানির। তার আগের সিনেমা ‘বান্টি আউর বাবলি ২’ আসে ২০২১ সালে।

পিংকভিলাকে দেওয়া এক সাক্ষাৎকারে রানি জানান, তার বিরতি নেওয়ার কিছু কারণের মধ্যে একটি হল সিনেমা মুক্তির পর তিনি দর্শক প্রতিক্রিয়া পর্যবেক্ষণ করেন।

“মুক্তির পর দর্শকদের সিনেমা কেমন লাগছে বোঝার চেষ্টা করি। কাজের বিরতিতে বিভিন্ন দেশের সিনেমা দেখার চেষ্টা করি। নতুন কী আসছে, মানুষ কী ধরনের কাজ করছে, সেগুলো দেখি। বাসায় বসে নিজেকে সমৃদ্ধ করার চেষ্টা করি। অনুপ্রাণিত হতে চেষ্টা করি।“ 

দেশের অভিনয়শিল্পীদের কাজও খুঁটিয়ে দেখেন বলে জানান রানি। তার ভাষ্য, “দর্শকদের জানা থাকা ভালো, বৈচিত্র্যময় গল্পের কাজ করতে চাই আমি।“

রানি মনে করেন, কাজের বৈচিত্র্য তার অভিনয়ের মানদণ্ড। ঘনঘন তেমনটা আসে না, সময় লাগে। তাই কাজে তাড়াহুড়ো নয়, সময় নেওয়ার পক্ষে এ অভিনেত্রী।

গত ১৭ মার্চ মুক্তি পায় ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’। নির্মাতা আশিমা ছিব্বার পরিচালিত এই সিনেমায় এক ‘লড়াকু’ মায়ের ভূমিকায় অভিনয় করেছেন রানি। প্রবাসী ভারতীয় এক মায়ের আইনি লড়াইয়ের সত্য ঘটনা এই সিনেমার প্রেক্ষাপট।

যশরাজ ফিল্মস প্রযোজিত নেটফ্লিক্স ডকু-সিরিজ ‘দ্য রোমান্টিকস’-এও অভিনয় করেছেন রানি। স্মৃতি মুন্দ্রা পরিচালিত ওই সিরিজে অভিনেত্রীর স্বামী প্রযোজক আদিত্য চোপড়াকেও দেখা গেছে।

পুরনো খবর:

SCROLL FOR NEXT