নাভাস

ইউরোপা লিগের মৌসুম সেরা সেভিয়ার নাভাস
এই প্রতিযোগিতায় স্প্যানিশ ক্লাবটির চ্যাম্পিয়ন হওয়ার পথে গুরুত্বপূর্ণ অবদান রাখেন ডিফেন্ডার হেসুস নাভাস।
পিএসজি থেকে ধারে নটিংহ্যাম ফরেস্টে নাভাস
মৌসুমের বাকি সময় নতুন ক্লাবে দেখা যাবে কেইলর নাভাসকে
পিএসজিতে চুক্তির মেয়াদ বাড়ালেন নাভাস
পিএসজির সঙ্গে এক বছর চুক্তির মেয়াদ বাড়িয়েছেন কেইলর নাভাস। নতুন চুক্তি অনুযায়ী ২০২৪ সালের ৩০ জুন পর্যন্ত প্যারিসের দলটিতে থাকবেন ৩৪ বছর বয়সী কোস্টা রিকান এই গোলরক্ষক।
সেমি-ফাইনালে নাভাসকে পাচ্ছে না পিএসজি
উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের সেমি-ফাইনালের আগে বেশ বড় এক ধাক্কা খেয়েছে পিএসজি। ঊরুর চোটে লাইপজিগের বিপক্ষে এই ম্যাচে খেলতে পারবেন না দলটির প্রথম পছন্দের গোলরক্ষক কেইলর নাভাস। 
‘ভাগ্যগুণে’ বিশ্বকাপ যাদের
সেকালের ইয়োহান ক্রুইফ, ফ্রেঙ্ক পুসকাস, আলফ্রেদো দে স্তেফানো, জিকো; একালের ডেভিড বেকহ্যাম, মাইকেল বালাক, ফিগো, রাউল গনসালেস-ফুটবলের কত না বড় নাম, সমৃদ্ধ অর্জনের ভাণ্ডার। তারপরও তাদের প্রাপ্তির থলিতে বড় ...
রিয়াল ছেড়ে পিএসজিতে নাভাস
রিয়াল মাদ্রিদের হয়ে তিনটি চ্যাম্পিয়ন্স লিগ জয়ী গোলরক্ষক কেইলর নাভাস সান্তিয়াগো বের্নাবেউ ছেড়ে পিএসজিতে যোগ দিয়েছেন।
সোলারির আচরণে ক্ষুব্ধ ছিলেন রিয়ালের নাভাস
জিনেদিন জিদানের সময় রিয়াল মাদ্রিদের টানা তিন মৌসুম চ্যাম্পিয়ন্স লিগ জয়ে ভূমিকা রেখেছিলেন কেইলর নাভাস। কিন্তু সান্তিয়াগো সোলারির অধীনে তিনি হয়ে পড়েন ব্রাত্য। তার প্রতি সাবেক কোচের আচরণ খুব খারাপ ছিল বল ...
রিয়ালের নাভাসকে নিয়ে আগ্রহের কথা অস্বীকার আর্সেনালের
রিয়াল মাদ্রিদের গোলরক্ষক কেইলর নাভাসকে নিয়ে আর্সেনালের আগ্রহের গুঞ্জন উড়িয়ে দিয়েছেন দলটির কোচ উনাই এমেরি। দলে থাকা তিন গোলরক্ষকের উপর আস্থা আছে বলে জানিয়েছেন এই স্প্যানিয়ার্ড।