‘মেসিকে ভয় পায় না ব্রাজিল’

আর্জেন্টিনা দলের তারকা ফরোয়ার্ড লিওনেল মেসির প্রতি শ্রদ্ধা আছে দানি আলভেসের। তবে বিশ্বের অন্যতম সেরা এই ফুটবলারকে ভয় পাওয়ার কিছু নেই বলেই মনে করেন ব্রাজিলের এই ডিফেন্ডার।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 9 Nov 2016, 08:46 AM
Updated : 10 Nov 2016, 10:13 AM

বাংলাদেশ সময় আগামী শুক্রবার সকালে রাশিয়া বিশ্বকাপের দক্ষিণ আমেরিকা অঞ্চলের বাছাই পর্বের ম্যাচে নিজেদের মাঠ বেলো হরিজন্তেতে আর্জেন্টিনার মুখোমুখি হবে ব্রাজিল।

ইউভেন্তুসে যোগ দেওয়ার আগে মেসির সঙ্গে লম্বা সময় বার্সেলোনাতে ছিলেন আলভেস। বার্সেলোনা ফরোয়ার্ডের সামর্থ্য সম্পর্কে তার জানাশোনা অনেকের চেয়ে বেশি। তবে মেসিকে ভয় পাওয়ার কিছু নেই বলে সংবাদ সম্মেলনে জানান ব্রাজিলের এই ডিফেন্ডার।

“ফুটবলে ভয়ের অস্তিত্ব নেই। পারস্পরিক শ্রদ্ধা আছে। ব্যাপারটা একই রকম....মেসি এবং আর্জেন্টিনা দলের প্রতি সবার শ্রদ্ধা আছে। একইভাবে আমি বিশ্বাস করি, আমাদের খেলোয়াড় এবং আমাদের জাতীয় দলের জন্য সবার শ্রদ্ধা আছে।”

ভালো ম্যাচের প্রতিশ্রুতি দিয়ে আলভেস বলেন, “আমরা একটা ভালো ম্যাচ খেলতে যাচ্ছি এবং প্রতিযোগিতায় নিজেদের উন্নতির ধারা ধরে রাখতে যাচ্ছি...প্রতিপক্ষ কে, সেটা বিষয় নয়।”

১০ ম্যাচে ২১ পয়েন্ট নিয়ে বাছাইয়ে শীর্ষে রয়েছে বিশ্বকাপের সর্বোচ্চ পাঁচবারের চ্যাম্পিয়ন ব্রাজিল। ১৬ পয়েন্ট নিয়ে ষষ্ঠ স্থানে দুইবারের বিশ্বচ্যাম্পিয়ন আর্জেন্টিনা।