নাফ নদীতে নিখোঁজ এক শিশুর লাশ উদ্ধার

কক্সবাজারের টেকনাফে নাফ নদীতে নৌকা ডুবে নিখোঁজ তিন শিশু-কিশোরের মধ্যে একজনের লাশ উদ্ধার করা হয়েছে। 

কক্সবাজার প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 28 June 2017, 08:08 AM
Updated : 28 June 2017, 08:47 AM

টেকনাফ থানার ওসি মাঈনুদ্দিন খান জানান, নাফ নদী নতুন জেটিঘাট সংলগ্ন এলাকা থেকে বুধবার বেলা ১১টার দিকে নয় বছর বয়সী মোহাম্মদ আমিনের লাশ উদ্ধার করেন স্থানীয়রা।

আমিন টেকনাফ পৌরসভার পল্লান পাড়ার ছাব্বির আহমদ ওরফে মনু মিয়ার ছেলে।

ঈদের পরদিন মঙ্গলবার বিকালে টেকনাফের নাফ নদীতে বেড়াতে বেরিয়ে নতুন জেটিঘাট এলাকায় নৌকা ডুবে আমিনসহ তিন শিশু-কিশোর নিখোঁজ হয়।  

এর মধ্যে টেকনাফ পৌরসভার আনোয়ার ইসলামের ছেলে আনোয়ার সাদেক (৮) ও টেকনাফ সদর ইউনিয়ের উত্তর নাজির পাড়ার হামিদ হোসেনের ছেলে সাদ্দাম হোসেনের (১৬) সন্ধান দুপুর পর্যন্ত পাওয়া যায়নি বলে ওসি মাঈনুদ্দিন খান জানান।

তিনি বলেন, কোস্ট গার্ড, ফায়ার সার্ভিস ও স্থানীয় জেলেরা নিখোঁজের সন্ধানে তল্লাশি চালিয়ে যাচ্ছেন। ইতোমধ্যে নতুন জেটিঘাটসহ নাফ নদীর বিভিন্ন পয়েন্টে অভিযান চালানো হয়েছে।

এদিকে মঙ্গলবার সকালে সী-গাল পয়েন্টে গোসলে নেমে নিখোঁজ ১৭ বছর বয়সী সুদীপ্ত দের কোনো সন্ধান বুধবার দুপুর পর্যন্ত মেলেনি বলে ট্যুরিস্ট পুলিশ কক্সবাজার জোনের সহকারী পুলিশ সুপার হোসাইন রায়হান কাজেমী জানিয়েছেন।

বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে তিনি বলেন, সুদীপ্তকে খুঁজতে মঙ্গলবার বিকাল থেকে অভিযান চালাচ্ছে নৌ বাহিনীর একটি ডুবরি দল। পাশাপাশি ট্যুরিস্ট পুলিশ, লাইফ গার্ড ও স্থানীয় জেলেরাও তল্লাশিতে অংশ নিচ্ছেন।

ঢাকার সূত্রাপুরের খোকন দের ছেলে সুদীপ্ত বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ রাইফেলস পাবলিক স্কুল অ্যান্ড কলেজ থেকে এবার এসএসসি পাস করে। ঈদের ছুটিতে বন্ধুদের সঙ্গে কক্সবাজারে বেড়াতে এসেছিল সে।