আশুলিয়ায় র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ গুলিবিদ্ধ ৪

সাভারে ‘অপহৃত’ এক যুবককে উদ্ধারের সময় র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে চারজন গুলিবিদ্ধ হয়েছেন।

সাভার প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 24 Feb 2017, 04:40 PM
Updated : 24 Feb 2017, 05:57 PM

আশুলিয়া থানার ওসি মহসিনুল কাদির জানান, শুক্রবার রাত পৌনে ৮টার দিকে জামগড়া এলাকায় এ ঘটনার পর ওই চারজনসহ ছয়জন র‌্যাবের হাতে আটক হয়েছেন।

‘উদ্ধার হওয়া’ আমানউল্লাহ নূর আমান (২৬)  ঠাকুরগাঁওয়ের রানীশংকৈল এলাকার জাফরুল্লাহর ছেলে। তিনি ঢাকায় একটি বেসরকারি কোম্পানিতে চাকরি করতেন।

আটকদের নাম তাৎক্ষণিকভাবে জানা যায়নি। এদের মধ্যে গুলিবিদ্ধ মহসিন, মিজানুর, রাহুল ও আলমগীরকে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

র‌্যাব-১০ এর অধিনায়ক জাহাঙ্গীর হোসেনের বরাত দিয়ে ওসি কাদির বলেন, “শুক্রবার সকালে আমানকে টঙ্গী থেকে ঢাকার শাহবাগে যাওয়ার পথে নেশা জাতীয় দ্রব্য পান করিয়ে অপহরণ করে। পরে মোবাইল ফোনে ওই যুবকের পরিবারের কাছ থেকে দুই লাখ টাকা মুক্তিপণ দাবি করলে তারা বিষয়টি র‌্যাবকে জানায়।

“শুক্রবার রাতে র‌্যাব-১০ জামগড়ার মধ্যপাড়া স্কুলের পাশের একটি বাড়িতে অভিযান চালায়। এ সময় অপহরণকারীরা র‌্যাবের দিকে গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে তারাও পাল্টা গুলি করে। ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ চারজনসহ ছয়জনকে আটক করে র‌্যাব।”

ওই ঘরের ভেতর থেকে একটি পিস্তল, তিন রাউন্ড গুলি ও ‘অপহৃত’ আমানকে উদ্ধার করা হয় বলে জানান এ পুলিশ কর্মকর্তা।

আটকদের মধ্যে আলমগীর পিঠে এবং অন্যরা পায়ে গুলিবিদ্ধ হয়েছেন বলে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল কর্মকর্তা শামসুন্নাহার জানিয়েছেন।