বস্তুনিষ্ঠ সাংবাদিকতার সংকল্প নিউ ইয়র্ক প্রবাসী সাংবাদিকদের

বস্তুনিষ্ঠ সাংবাদিকতার প্রশ্নে ঐক্যবদ্ধ থাকার সংকল্প ব্যক্ত করেছেন নিউ ইয়র্কে কর্মরত বাংলাদেশি সাংবাদিকরা।

নিউ ইয়র্ক প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 2 July 2015, 11:43 AM
Updated : 2 July 2015, 12:05 PM

স্থানীয় সময় বুধবার সন্ধ্যায় ‘আমেরিকা-বাংলাদেশ প্রেসক্লাব’র উদ্যোগে নিউ ইয়র্ক সিটির জ্যামাইকায় ঘরোয়া রেস্তোরাঁর পার্টি হলে ইফতার পার্টিতে অংশ নিয়ে তারা এ সংকল্প ব্যক্ত করেন।

প্রিয় মাতৃভূমির সার্বিক উন্নয়ন ও কল্যাণে জোরদার ভূমিকা রাখার প্রত্যয় জানান সাংবাদিকরা। একইসঙ্গে প্রবাসী বাংলাদেশিদের মধ্যে সম্প্রীতির বন্ধন অটুট রাখতেও কাজ করার কথা বলেন তারা।

প্রেসক্লাবের সভাপতি সাপ্তাহিক পরিচয় সম্পাদক নাজমুল আহসানের সভাপতিত্বে এ অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন সেক্রেটারি এটিএন ইউএস’র বার্তা প্রধান দর্পণ কবীর।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাপ্তাহিক ‘ঠিকানা’র সম্পাদক লাবলু আনসার ও সাংবাদিক আবুল কাশেম, সাপ্তাহিক আজকালের সাবেক সম্পাদক আহমেদ মুসা, টিবিএন ২৪ টিভি চ্যানেলের আশরাফুল হাসান বুলবুল, সাপ্তাহিক প্রবাসের সম্পাদক সাঈদ আহমেদ, খবর ডটকমের বিশেষ প্রতিনিধি আকবর হায়দার কিরন প্রমুখ।

নিউ ইয়র্ক প্রবাসী প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সংবাদদাতাদের নিয়ে আগামী ২৯ অগাস্ট নৌভ্রমণের আয়োজন করা হয় বলে সভায় জানানো হয়। নিউ ইয়র্ক সিটির চারপাশে প্রবাহমান ইস্ট ও হাডসন নদীতে এ নৌভ্রমণ হবে।

প্রবাস জীবনের অভিজ্ঞতা এখন থেকে সরাসরি আমাদেরকে জানাতে পারেন। পুরো নাম, ঠিকানা ও ছবিসহ লেখা পাঠিয়ে দিন এই ঠিকানায়   probash@bdnews24.com