বন্যার্তদের পাশে ‘মালয়েশিয়া চাঁদপুর সমিতি’

বাংলাদেশের উত্তরাঞ্চলের বিভিন্ন জেলায় বন্যা কবলিত মানু্ষদের জন্য আর্থিক সাহায্য পাঠানোর উদ্যোগ নিয়েছে ‘চাঁদপুর সমিতি মালয়েশিয়া’।

রফিক আহমদ খান, মালয়েশিয়া থেকেবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 19 August 2017, 09:53 AM
Updated : 19 August 2017, 09:53 AM

শুক্রবার কুয়ালামপুরের বুকিত বিনতাং এর ফুড ভিলেজে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান সমিতির সাধারণ সম্পাদক মাসুদ রানা।

তিনি বলেন, “আগামী এক সপ্তাহের মধ্যে আমরা কমপক্ষে দশ লাখ টাকা সংগ্রহ করে বানভাসি মানুষের জন্য পাঠাবো। এজন্য চাঁদপুর সমিতির সদস্যদের পাশাপাশি প্রবাসী বাংলাদেশিদের সহযোগিতা ও অংশগ্রহণ আশা করছি।”

সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- সমিতির উপদেষ্টা আকতার  হোসেন গাজী, জ্যাম বিন আবদুল কাদের, আবদুল করিম, সহ সভাপতি মো. মনিরুজ্জামান, সহ সভাপতি এম এ কালাম, গাজী ফরিদ, রাসেল পাটোয়ারি, বারেক দেওয়ান, খন্দকার মোস্তাক আহমেদ, শামছুজ্জামান নাঈম, মো. মিনহাজ ও মো. আলামিন।

বন্যা কবলিত মানুষের পাশে দাঁড়াতে আগ্রহী প্রবাসীদের সাহায্য পাঠাতে যোগাযোগ করার জন্য কিছু নম্বর দিয়েছে চাঁদপুর সমিতি। সেগুলো হলো- ০১০৫০০০০৫৬, ০১৬৩০৮০৩৩৬, ০১২৩৮৬২৭৮৬, ০১১১৭৭০১৬০৪ ও ০১০৯৭৮৬৮৯০।

এছাড়া এ/সি ১১৪০১৩২১০১০১, মে ব্যাংক, এ একাউন্টে সাহায্য পাঠানো যাবে বলে জানিয়েছে সমিতিটি।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!