নিউ ইয়র্কে ‘সিএমবিবিএ’র নতুন কমিটি

যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কের ব্রুকলিনে ‘চার্চ-ম্যাকডোনাল্ড বাংলাদেশি বিজনেস অ্যাসোসিয়েশন, সিএমবিবিএ’র নতুন কমিটির সভাপতি হয়েছেন আব্দুর রব চৌধুরী ও সাধারণ সম্পাদক হয়েছেন রফিকুল ইসলাম পাটোয়ারি।

নিউ ইয়র্ক প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 25 May 2017, 06:14 AM
Updated : 25 May 2017, 11:29 AM

স্থানীয় সময় মঙ্গলবার রাতে নোয়াখালী ভবনে সংগঠনটির সদস্যদের সাথে নির্বাচন কমিশনের বিস্তারিত আলোচনা-পর্যালোচনা শেষে ১৩ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি ঘোষণা করা হয়।

সিএমবিবিএ’র প্রধান নির্বাচন কমিশনার বিশিষ্ট ব্যবসায়ী এন আমিন নতুন এ কমিটি গঠনের পেছনে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন।

নতুন কমিটির অন্যান্য কর্মকর্তারা হলেন: সহ-সভাপতি-মো. এল আলী এবং মো. আনোয়ার হোসেন, সহ-সাধারণ সম্পাদক আনায়ারুল আজিম, সাংগঠনিক সম্পাদক-মো. সাহাব, কোষাধ্যক্ষ হাজী মোসাদ্দেক ভূইয়া, প্রচার-প্রকাশনা ও দপ্তর সম্পাদক আবু আহমেদ এবং ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মো. হক।

নির্বাহী সদস্যরা হলেন মোহাম্মদ কামালউদ্দিন, তাজু মিয়া, জাহিদ মিন্টু এবং মনিরুল আলম।

নবগঠিত কমিটির সভাপতি আব্দুর রব চৌধুরী ও সাধারণ সম্পাদক রফিক পাটোয়ারি এক যুক্ত বিবৃতিতে বলেন, “দীর্ঘ এক যুগের অধিক বয়েসী সিএমবিবিএ’র ঐতিহ্য সমুন্নত রাখার জন্যে আমরা এলাকার ব্যবসায়ী, পেশাজীবী, সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের নেতাদের সহায়তা নিয়ে শীঘ্রই বড় ধরনের একটি পথমেলার আয়োজন করবো।”

এছাড়া ব্যবসায়ীদের স্বার্থ ও মর্যাদা সুরক্ষায় মূলধারার সাথেও সম্পর্ক জোরদার করার বিভিন্ন উদ্যোগ নেওয়ার কথা জানানো হয় বিবৃতিতে।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!