সিডনি প্রেস অ্যান্ড মিডিয়া কাউন্সিলের মতবিনিময় সভা

অস্ট্রেলিয়ায় ‘সিডনি প্রেস অ্যান্ড মিডিয়া কাউন্সিল’ তাদের অভিষেক পরবর্তী মত বিনিময় সভা করেছে।

নাইম আবদুল্লাহ, অস্ট্রেলিয়ার সিডনি থেকেবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 23 May 2017, 04:32 AM
Updated : 23 May 2017, 04:32 AM

স্থানীয় সময় রোববার সিডনির ওয়াইলি পার্কের গ্রামীণ রেস্টুরেন্টে এ মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়ে।

সভায় সভাপতিত্ব করেন সিডনি প্রেস অ্যান্ড মিডিয়া কাউন্সিলের সভাপতি এনামুল হক ও সঞ্চালনা করেন সিনিয়র সহ সভাপতি আবদুল্লাহ ইউসুফ শামিম।

সিডনি প্রেস অ্যান্ড মিডিয়া কাউন্সিলের সাধারণ সম্পাদক মোহাম্মেদ আব্দুল মতিনের স্বাগত বক্তব্যের পর বক্তব্য দেন আওয়ামী লীগ অস্ট্রেলিয়ার সভাপতি সিরাজুল হক, মুক্তিযোদ্ধা কমান্ড অস্ট্রেলিয়ার সভাপতি মুক্তিযোদ্ধা হেলাল উদ্দিন, আওয়ামী লীগ অস্ট্রেলিয়ার সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আলী শিকদার ও বঙ্গবন্ধু পরিষদ সিডনির সাধারণ সম্পাদক গাউসুল আজম শাহজাদা।

এছাড়া আরও বক্তব্য দেন হাজীর বিরিয়ানি ল্যাকাম্বা রেস্টুরেন্ট ও ফাংশন সেন্টারের সত্ত্বাধিকারী মঞ্জুরুল আলম ভুলু, বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব অস্ট্রেলিয়ার সাবেক ক্রীড়া সম্পাদক কাজী নজরুল ইসলাম, দৈনিক মিল্লাতের সাবেক বার্তা সম্পাদক ইসমাইল দেওয়ানসহ কমিউনিটির নেতারা।

সিডনি প্রেস অ্যান্ড মিডিয়া কাউন্সিলের পক্ষে বক্তব্য দেন আকিদুল ইসলাম, মোহাম্মদ রেজাউল হক, শিবলি আবদুল্লাহ, রাশেদ শ্রাবণ, আবদুল আউয়াল খান, ফজলে রাব্বি, মিজানুর রহমান সুমন, আসিফ ইকবাল, মো.তাজুল ইসলাম, সায়মন সরোয়ার, আসিফুল ইসলাম রিসাব ও মোহাম্মদ গোলাম মোস্তফা।

 সবশেষে কাউন্সিলের সভাপতি উপস্থিত সবাইকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে মধ্যাহ্ন ভোজের আমন্ত্রন জানান। উল্লেখ্য, সিডনি প্রেস আ্যান্ড মিডিয়া কাউন্সিলের সম্মানে 'গ্রামীণ রেস্টুরেন্টের পক্ষ থেকে সৌজন্যমূলক মধ্যাহ্ন ভোজের ব্যবস্থা করা হয়।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!