মালয়েশিয়ায় আহত শ্রমিকের পাশে দাঁড়ানোর অনুরোধ

মালয়েশিয়ার পেরাক প্রদেশের একটি কারখানায় কর্মরত অবস্থায় ব্লোয়ার মেশিন বিস্ফোরিত হয়ে গুরুতর আহত এক বাংলাদেশি শ্রমিকের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়েছে সেখানে প্রবাসী শ্রমিকদের মধ্যে কর্মরত সংগঠন 'বাংলার নতুন সেনা কেএল'।   

জোটন চন্দ্র দাস, কুয়ালালামপুর থেকেবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 27 March 2017, 02:15 PM
Updated : 27 March 2017, 02:15 PM

১৭ মার্চ পেরাকের ইপু জেলার একটি ঝাড়ু তৈরির প্রতিষ্ঠানে ব্লোয়ার মেশিন বিস্ফোরিত হয়ে গুরুতর জখম হন ইমাম হোসেন (৩০) নামের ওই বাংলাদেশি। তার বাড়ি নোয়াখালীর শ্যামবাগ উপজেলার গোপালপুর ইউনিয়নের বিষবাগ গ্রামে।

আহত হওয়ার পর ইমামকে ভর্তি করা হয় স্থানীয় একটি হাসপাতালে। পরে তাকে নিয়ে যাওয়া হয় বাসায়। সেখানেই 'বাংলার নতুন সেনা কেএল' সংগঠনের সদস্যরা তার সঙ্গে গিয়ে দেখা করেন।

রোববার সংগঠনটির কুয়ালামপুর থেকে আগত একটি দলের সদস্যরাও ইমামকে দেখতে যান। কুয়ালালামপুর থেকে আগত দলটির মধ্যে ছিলেন- সাব্বির রহমান, আনোয়ার, জামান জান্নাত, রবিন, শাফিউল, জহির হোসেন, দিপু, বাচ্চু আহম্মেদ, শামীম রেজা প্রমুখ।

তারা ইমামকে আর্থিক ও অন্যান্য সহযোগিতার আশ্বাস দেন। এই শ্রমিকের পাশে দাঁড়াতে কেউ আগ্রহী হলে 'বাংলার নতুন সেনা কেএল'র ফেইসবুক পেইজ- http://www.facebook.com/BdnewsenaKL -এ যোগাযোগ করতে অনুরোধ করা হয়েছে।

এছাড়া মালয়েশিয়ায় যে কেউ বিপদে পড়লেও এ পেইজটিতে মেসেজ কিংবা পোস্ট দিয়ে জানাতে বলা হয়েছে। 

আহত ইমাম দুই ছেলে ও এক মেয়ের জনক। তারা সবাই শিক্ষার্থী।