অস্ট্রেলিয়া প্রবাসীদের ‘দিনলিপি’র যাত্রা

অস্ট্রেলিয়া প্রবাসী বাংলাদেশিদের পোর্টাল ‘দিনলিপিনিউজডটকম’ আনুষ্ঠানিকভাবে তাদের যাত্রা শুরু করেছে।

নাইম আবদুল্লাহ, অস্ট্রেলিয়ার সিডনি থেকেবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 24 March 2017, 01:16 PM
Updated : 24 March 2017, 01:16 PM

সোমবার সিডনির স্থানীয় একটি রেস্তোরাঁয় মতবিনিময় সভার মাধ্যমে এই আনুষ্ঠানিকতা হয়।

পোর্টালটির সভাপতি এসএম দিদার হোসেনের সভাপতিত্বে ও উপদেষ্টামণ্ডলীর সদস্য সাখাওয়াৎ নয়নের সঞ্চালনায় সভায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ও রাজশাহী সদর আসনের এমপি ফজলে হোসেন বাদশা।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন মাসিক মুক্তমঞ্চের সম্পাদক আল নোমান শামীম।

মতামত ও পরামর্শ পর্বে অংশ নেন- আবিদা আসাওয়াদ, কাজী সুলতানা সিমি, তানভীর আবির, সুরজিত রায়, হ্যাপি রহমান, আমেনা বেগম, লিংকন সফিকউল্লাহ, নাজমুল হুদা বাবু, সুলতানুল আরেফিন, লরেন্স ব্যারেল, মোবারক হোসেন, মো. মহসিন, এহসান আহমেদ, আব্দুল জলিল, এনায়েতুর রহিম বেলাল, মো. আলী শিকদার, গাউছুল আলম শাহাজাদা, হারুন অর রশীদ, আ. মতিন, এম এ জলিল, আবু রেজা আরেফিন, একেএম ফজলুল হক শফিক ও রহমত উল্লাহ। 

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন- সিডনির লিবারেল পার্টির নেতা শাহে জামান টিটো, অস্ট্রেলিয়া বাংলাদেশ প্রেস ও মিডিয়া কাউন্সিলের সাধারণ সম্পাদক মোহাম্মেদ আব্দুল মতিন, অস্ট্রেলিয়া বাংলাদেশ স্পোর্টস অ্যান্ড কালচারাল অ্যাসোসিয়েশনের সভাপতি নাসিম সামাদ, সাংবাদিক ও কলামনিস্ট অজয় দাস গুপ্ত, একুশে একাডেমির সভাপতি আব্দুল ওহাব, আওয়ামী লীগ অস্ট্রেলিয়া শাখার সভাপতি সিরাজুল হক, বঙ্গবন্ধু কাউন্সিল অস্ট্রেলিয়ার সভাপতি শেখ শামীমুল হক ও আওয়ামী লীগ অস্ট্রেলিয়া শাখার প্রধান উপদেষ্টা গামা আব্দুল কাদির।