বঙ্গবন্ধুর জন্মদিন উদযাপনে পর্তুগালে থাকছে নানা আয়োজন

পর্তুগালের লিসবনে বাংলাদেশ দূতাবাসের পক্ষ থেকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৮তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপনে নানা আয়োজনের উদ্যোগ নেওয়া হয়েছে।

নাঈম হাসান পাভেল, পর্তুগালের সিনত্রা থেকেবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 15 March 2017, 05:24 AM
Updated : 17 March 2017, 12:29 PM

স্থানীয় সময় আগামী শুক্রবার দুপুর আড়াইটা থেকে লিসবনের ইন্তেন্দি সুপারসপ লিডলের পাশে রুয়া মারিয়া দি ফন্তে ১১৭০-২২০ সড়কে, মের্কাডো দি কালচারাল হলে নানা আয়োজনে দিনটি পালিত হবে বিজ্ঞপ্তিতে জানিয়েছে বাংলাদেশ দূতাবাস।

দুপুর আড়াইটা থেকে হতে অথিতিদের আগমন, শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা, শিশুদের সংক্ষিপ্ত ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণসহ নানা আয়োজন রয়েছে। বাংলাদেশ দূতাবাসের সঙ্গে আয়োজনটিতে সহযোগিতায় থাকবে লিসবনের স্থানীয় সিটি কাউন্সিল ‘জুনটা দে ফ্রেগুসিয়া অ্যারিওস’।

দিনটি উদযাপনের জন্য বাংলাদেশ কমিউনিটির সকল সদস্যদের পরিবারবর্গ ও শিশুদের নিয়ে অনুষ্ঠানে অংশ নেওয়ার জন্য দূতাবাসের পক্ষ থেকে বিশেষভাবে অনুরোধ জানানো হয়েছে।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash.bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!