যুক্তরাষ্ট্রের উপনির্বাচনে প্রার্থী বাংলাদেশের মুহাম্মদ আলী

যুক্তরাষ্ট্র কংগ্রেসের জর্জিয়া ডিসট্রিক্ট-৬ আসনের উপনির্বাচনে লড়ছেন বাংলাদেশি বংশোদ্ভূত কংগ্রেসম্যান প্রার্থী মুহাম্মদ আলী ভূইয়া।

রুমী কবির, যুক্তরাষ্ট্রের আটলান্টা থেকেবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 8 March 2017, 12:44 PM
Updated : 8 March 2017, 12:44 PM

১৮ এপ্রিল অনুষ্ঠিতব্য ওই নির্বাচনে ভোটাররা ২৫ মার্চ থেকেই আগাম ভোট দিতে পারবেন।

এই পর্যন্ত জমা দেওয়া মনোনয়নপত্রের মধ্যে চূড়ান্তভাবে বৈধ প্রার্থীর সংখ্যা দাঁড়িয়েছে ১৮ জন।

ওই আসনের কংগ্রেসম্যান পেশায় চিকিৎসক টম প্রাইজ সম্প্রতি ট্রাম্প প্রশাসনের হিউম্যান ও স্বাস্থ্যমন্ত্রীর দায়িত্ব পান । ফলে তার শূন্য আসনে এই উপনির্বাচন বা বিশেষ নির্বাচন অনুষ্ঠিত হবে।

মুহাম্মদ আলীকে নির্বাচনে জয়ী করতে কাজ করছে বাংলাদেশি কমিউনিটির সংগঠক, সমর্থক ও শুভানুধ্যায়ীরা।

বুধবার আটলান্টার গ্লোবাল মলের ইভেন্ট হলে আয়োজিত এক নির্বাচনী সভায় উপস্থিত ছিলেন- গ্লোবাল মলের স্বত্বাধিকারী জগদীশ শেঠ, শিভ আগারওয়াল, আলি কুট, ইসহাক আওয়াল, গৌরাঙ্গ বনিক, কলিন ব্র্যাডি, সুজান ব্র্যাডি, জাহিদ, ব্রায়ান ফায়সন, রিনা গুপ্ত, সাহজাদ হাশমি, আহমেদ হোসেন, অনিতা জ্যাকসন, রাজ জামাদাগনি, জন ক্যাসার্গিস, মুসাদ্দেক খান, প্রশান্ত কলিপোরা, রাজন লুথরা, ভ্যাংকাট মিসালা, আরিফ মার্চেন্ট, অতুল পার্বাতিয়ার, মেহুল রাজা, রক্তিম সেন, সিরাজ শরীফ ও হ্যারি স্ট্যালি।  

মুহাম্মদ আলী তার বক্তব্যে ভোটার হওয়ার শেষ তারিখ ২০ মার্চের আগেই রেজিস্ট্রেশন শেষ করতে প্রবাসীদের আহ্বান জানান।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com । সাথে ছবি দিতে ভুলবেন না যেন!