যুক্তরাষ্ট্রে আমেরিকা-বাংলাদেশ প্রেসক্লাবের নতুন নেতৃত্ব

যুক্তরাষ্ট্রে কর্মরত বাংলাদেশি সাংবাদিকদের সমন্বয়ে ‘আমেরিকা-বাংলাদেশ প্রেসক্লাব’-এর দ্বি-বার্ষিক নির্বাচনে সভাপতি পদে ‘সাপ্তাহিক ঠিকানা’র সম্পাদক লাবলু আনসার এবং সাধারণ সম্পাদক পদে ‘দৈনিক ইত্তেফাক’-এর যুক্তরাষ্ট্র প্রতিনিধি শহীদুল ইসলাম বিনা প্রতিদ্বন্দ্বিতায়  নির্বাচিত হয়েছেন।

নিউ ইয়র্ক প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 1 March 2017, 04:44 AM
Updated : 3 March 2017, 11:08 AM

স্থানীয় সময় মঙ্গলবার প্রেসক্লাবের নির্বাচন কমিশনের পক্ষ থেকে জানানো হয়েছে, ‘লাবলু-শহীদুল প্যানেল’-এর অন্য সকল প্রার্থীকেও বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করা হয়। কারণ আর কোন প্রার্থী নির্ধারিত সময় অর্থাৎ ২৬ ফেব্রুয়ারির মধ্যে মনোনয়নপত্র দাখিল করেননি।

নবনির্বাচিত সেক্রেটারি শহীদুল ইসলাম

নির্বাচিত অন্যান্য কর্মকর্তারা হলেন সহ-সভাপতি পদে বাংলা টিভির মহাপরিচালক মীর-ই ওয়াজিদ শিবলী, যুগ্ম সম্পাদক পদে বাংলা টিভির বিশেষ প্রতিনিধি রিজু মোহাম্মদ, কোষাধ্যক্ষ পদে সাপ্তাহিক ঠিকানার বিশেষ প্রতিনিধি মোহাম্মদ আবুল কাশেম, কার্যকরী সদস্য পদে আরটিভি যুক্তরাষ্ট্রের আবাসিক প্রতিনিধি আশরাফুল হাসান বুলবুল,সাপ্তাহিক ও এখন সময়ের ফটো এডিটর নিহার সিদ্দিকী, এটিএন বাংলা ইউএসএ’র বার্তা সম্পাদক কানু দত্ত এবং বাংলাভিশনের যুক্তরাষ্ট্রের বিশেষ প্রতিনিধি মো. আজিম উদ্দিন অভি।

প্রধান নির্বাচন কমিশনার কাজী শামসুল হক এবং কমিশনার রাশেদ আহমেদ ও আকবর হায়দার কিরণ স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে আরও উল্লেখ করা হয়েছে, নির্বাচন কমিশনের ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ১১ মার্চ শনিবার নির্বাচন অনুষ্ঠিত হওয়ার যে সময় ধার্য করা হয়েছিল, তার আর কোন প্রয়োজন নেই।

২০০৮ সালে প্রতিষ্ঠিত এই প্রেসক্লাবের সদস্য সংখ্যা ৫৮ এবং এবারই প্রথম নির্বাচনের কর্মসূচি নেওয়া হয়।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash.bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!