জাপার দুই প্রার্থীর দুই মত

সিটি নির্বাচনের শেষ মুহূর্তেও নির্বাচনের পরিবেশ নিয়ে দুই রকম মত এসেছে ঢাকা উত্তর ও দক্ষিণে জাতীয় পার্টি সমর্থিত দুই মেয়র প্রার্থীর কাছ থেকে।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 27 April 2015, 03:39 PM
Updated : 27 April 2015, 03:44 PM

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন মেয়র প্রার্থী সাইফুদ্দিন আহমেদ মিলন বলছেন, এখন পর্যন্ত নির্বাচনের সুষ্ঠু পরিবেশ বিরাজমান এবং জয়ের বিষয়ে তিনি আশাবাদী।

অন্যদিকে ঢাকা উত্তরের মেয়র প্রার্থী বাহাউদ্দিন আহমেদ বাবুল নির্বাচনের পরিবেশ নিয়ে ‘হতাশ’।

ঢাকা উত্তর ও দক্ষিণ এবং চট্টগ্রাম তিন সিটি করপোরেশনেই জাতীয় পার্টি মেয়র পদে দলের তিন নেতাকে সমর্খন দিয়েছে।

মঙ্গলবার ভোটের আগে রোববার ছিল নির্বাচনী প্রচারের শেষ দিন। ওই দিন লালবাগ, হাজারীবাগ, কামরাঙ্গীর চরসহ পুরান ঢাকা ও যাত্রাবাড়ীতে জনসংযোগ করেন মিলন।

জয়ের বিষয়ে আশাবাদী মিলন সোমবার বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “মানুষজন খুবই স্বতঃস্ফূর্ত। সবাই আমাকে চায়।”

এক সময়ে বিএনপির সঙ্গে যুক্ত থাকা মিলন নির্বাচনের সুষ্ঠু পরিবেশ নিয়ে সন্তুষ্টি প্রকাশ করে বলেন, “এখন পর্যন্ত অনাকাঙ্ক্ষিত কিছু ঘটেনি। আর এমনিতেও ঢাকা দক্ষিণে নাশকতার সম্ভাবনা কম।”

মঙ্গলবার সকাল ৮টায় লালবাগের আমলিগোলা হাই স্কুল কেন্দ্রে ভোট দিতে যাবেন বলে জানান তিনি।

এদিকে ঢাকা উত্তরের প্রার্থী বাবুল বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “নির্বাচনের সুষ্ঠু পরিবেশ নেই। সব থানার ওসিরা এখন বড় বড় নেতা। বিভিন্নভাবে আমাদের দলের নেতা-কর্মীদের হুমকি দেওয়া হচ্ছে।”

মঙ্গলবার সকাল ৮টার দিকে উত্তরা সাত নম্বর সেক্টরে উত্তরা হাইস্কুল কেন্দ্রে ভোট দিতে যাবেন বাবুল।

সিটি নির্বাচন প্রসঙ্গে জাতীয় পার্টির সিটি নির্বাচন প্রচার সেলের প্রধান সুনীল শুভরায় বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “বিভিন্ন জায়গা থেকে পার্টির নেতা কর্মীদের হয়রানির অভিযোগ এসেছে। তবে সেটা তেমন বড় কিছু না। এখন পর্যন্ত নির্বাচন কমিশনের ভূমিকায় আমরা সন্তুষ্ট।”