‘তারেককে দমানো যাবে না’

মামলা করে বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানকে দমিয়ে রাখা যাবে না বলে মন্তব্য করেছেন চট্টগ্রাম নগর বিএনপির সাধারণ সম্পাদক শাহদাত হোসেন।

চট্টগ্রাম ব্যুরোবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 20 Dec 2014, 12:56 PM
Updated : 20 Dec 2014, 12:56 PM
শনিবার সকালে নগর বিএনপির কার্যালয় নাসিমন ভবন প্রাঙ্গণে চট্টগ্রাম নগর যুবদল আয়োজিত বিক্ষোভ মিছিলের পর অনুষ্ঠিত সমাবেশে তিনি বলেন, “জনবিচ্ছিন্ন অবৈধ আওয়ামী সরকার দেশের মানুষের আস্থা ‍হারিয়ে ফেলেছে।

“কারণ তারা পাঁচ জানুয়ারি ভোটারবিহীন নির্বাচনের মাধ্যমে ক্ষমতায় এসেছে। আর এখন প্রশাসনকে ব্যবহার করে দেশে একদলীয় শাসন কায়েম করতে চায়।

প্রধান অতিথির বক্তব্যে শাহদাত বলেন, “বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের শব্দ বোমায় স্বৈরাচার অবৈধ আওয়ামী সরকার আতঙ্কিত। যখনই তারেক রহমান অবৈধ সরকারের দুর্নীতি-দু:শাসনের বিরুদ্ধে বক্তব্য দেন তখনই তাদের মাথা ব্যাথা শুরু হয়।”

তিনি বলেন, “সরকার তারেক রহমানের সত্য বক্তব্যে যুক্তিসঙ্গত ব্যাখ্যা দিতে ব্যর্থ হয়ে মামলা করে। এই অবৈধ সরকার একটি মামলাবাজ সরকারে পরিণত হয়েছে।

“কেউ সমালোচনা করলেই তাদের বিরুদ্ধে মামলা করে। মামলা করে বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানকে দমিয়ে রাখা যাবে না। তিনি দেশ ও মানুষের অধিকার রক্ষার সংগ্রামে সত্য কথা বলে যাবেন।”

চট্টগ্রাম নগর যুবদলের জ্যেষ্ঠ যুগ্ম সম্পাদক মো. শাহেদের পরিচালনায় কেন্দ্রীয় যুবদলের সদস্য শাহজাহান কবির শাহীন সভায় সভাপতিত্ব করেন। এতে প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন চট্টগ্রাম নগর যুবদলের সাধারণ সম্পাদক মোশারফ হোসেন দিপ্তী।