নির্বাচনী এলাকার আ. লীগ নেতাকর্মীদের সংবর্ধনায় মেনন

ঢাকা-৮ নির্বাচনী এলাকার অধীন থানা ও ওয়ার্ড আওয়ামী লীগের নতুন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকদের সংবর্ধনা দিয়েছেন ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 14 March 2017, 10:35 AM
Updated : 14 March 2017, 10:35 AM

মঙ্গলবার সকালে রাজধানীর জাতীয় ক্রীড়া পরিষদ ভবন মিলনায়তনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়, যাতে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবুল হাসনাতের সভাপতিত্বে প্রধান বক্তা ছিলেন মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. শাহে আলম মুরাদ।

সংবর্ধনার পাশাপাশি নিজ আসনে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রস্তুতি হিসেবে ওই আয়োজন করা হয় বলে অনুষ্ঠানে অংশ নেওয়া ওয়ার্ড আওয়ামী লীগের এক সভাপতি বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে জানান।

তিনি বলেন, “যেহেতু মেনন ভাই আমাদের এলাকার এমপি, তাই নির্বাচনের পূর্ব প্রস্ততি হিসেবে আমাদের নিয়ে বসেছেন। আর আমরা নতুন সভাপতি-সাধারণ সম্পাদক হওয়ায়, আমাদের সংবর্ধনার মাধ্যমে এই নির্বাচনী প্রস্তুতির কাজ শুরু হয়েছে।”

অনুষ্ঠানের প্রধান বক্তা ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “এখানে মূলত মেনন ভাইয়ের নির্বাচনী এলাকার থানা ওয়ার্ড সভাপতি ও সাধারণ সম্পাদকদের সংবর্ধনা দেওয়া হয়েছে। তবে মেনন ভাই যেহেতু এই আসনের, তাই নির্বাচনী প্রস্তুতির কাজও হয়ে যাবে।”

অনুষ্ঠানের উদ্যোক্তা বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী মেনন বলেন, “সংবিধান অনুযায়ী ক্ষমতাসীন সরকারের অধীনেই আগামী সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। আর এ সরকারের প্রধান থাকবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।”

বিএনপি কেয়ামত পর্যন্ত অপেক্ষা করবে তবুও বর্তমান সরকারের অধীনে নির্বাচনে যাবে না- বিএনপির এক নেতার এমন বক্তব্যের প্রতিক্রিয়ায় তিনি বলেন, “কিন্তু তারা কেয়ামত পর্যন্ত অপেক্ষা করলেও নির্বাচন তাদের জন্য থেমে থাকবে না।

“বিএনপি একইসঙ্গে আগামী নির্বাচনে অংশগ্রহণ এবং নির্বাচনকে বিতর্কিত করার প্রস্তুতি নিয়েছে। বিএনপি নির্বাচনী ইশতেহার, প্রার্থী বাছাই, বের হয়ে যাওয়াদের দলে নিয়ে আসাসহ সকল প্রস্তুতি গ্রহণ করছে।”

আগামী নির্বাচনের জন্য এখন থেকে প্রস্তুতি নেওয়ার জন্য দল ও মহাজোটের নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান ওয়ার্কাস পার্টির এই সভাপতি।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবুল হাসনাতের সভাপতিত্বে সভায় প্রধান বক্তা ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. শাহে আলম মুরাদ।