ব্রাইডাল ফেস্টিভল ২০১৫

ওয়েডিং অ্যান্ড পোর্ট্রেট ফটোগ্রাফার্স অব বাংলাদেশ (ডব্লিউপিপিবি)’র আয়োজনে এই উৎসব চলবে তিনদিন।

বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 18 Nov 2015, 10:32 AM
Updated : 18 Nov 2015, 10:33 AM

১৯ নভেম্বর বিকাল ৩টায় গুলশান শুটিং ক্লাবে শুরু হতে যাওয়া এই আয়োজনে অংশগ্রহণ করছে দেশের প্রায় সকল ওয়েডিং প্ল্যানার, মেকআপ আর্টিস্ট, ফটোগ্রাফার, সিনেমাটোগ্রাফার থেকে শুরু করে ক্যাটারার ও অন্যান্য সংশ্লিষ্ট প্রতিষ্ঠান।

উল্লেখযোগ্য প্রতিষ্ঠানগুলোর মধ্যে থাকছে ওয়েডিং ডায়েরি, ব্রাইডাল মোমেন্ট, ইশরাত আমিন ফটোগ্রাফি, ওয়েডিং স্টোরি, কৃ ইভেন্টস, স্টেশন ওয়েডিং, ওয়েডিং মোমেন্টস, রেড, সাজ, রিজেন্সি হোটেল, ওশান প্যারাডাইস, জাহিদ খান মেকওভার, ড্রিম উইভ্যার, মান্যবর, স্টুডিও চিসকেক, ক্রিয়েশন, রয়েল ওয়েডিং, ব্রাইডাল ক্যানভাস, শো স্টপার, ওয়েডিং ডেকোর বাই নুসরাত, ওয়েডিং কালারস, চেকমেট ইভেন্টস, ফ্যাশন অপটিকস, অরেঞ্জ ট্রাভেল ম্যাকার্স, ফটো আর্টিস্ট, ড্রিম অ্যান্ড ডিভাইন, আপন, দোসা এক্সপ্রেস, ফখরুদ্দিন, ঢাকা ফুডিজসহ আরও অনেক প্রতিষ্ঠান।

প্রতিটি স্টলে থাকছে বিয়ের আয়োজন সম্পর্কিত ওয়ান-টু-ওয়ান পরামর্শের সুযোগ ও দারুণ সব ডিসকাউন্ট অফার। এছাড়াও ব্রাইডাল ইন্ডাস্ট্রির পরিচিত মুখ ও সেলিব্রেটিদের উপস্থিতি মেলায় থাকবে।

এই আয়োজন পরিবেশন করছে মাসিক ইংরেজি ম্যাগাজিন ‘আইস টুডে’ এবং সহযোগিতায় থাকছে ‘অরা বিউটি’। ফেস্টিভল প্রতিদিন বিকেল ৩টা থেকে রাত ৯টা পর্যন্ত সকলের জন্য উন্মুক্ত থাকবে। - বিজ্ঞপ্তি।