বন্ধু দিবসের আয়োজন

দুই অগাস্ট বন্ধু দিবস উপলক্ষ্যে রাজধানীতে বসেছে উপহারের পসরা। রেস্তোরাঁগুলোতে চলছে বিশেষ আয়োজন।

মামুনুর রশীদ শিশিরবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 1 August 2015, 01:22 PM
Updated : 1 August 2015, 01:27 PM

উপহার কিনতে রাজধানীর হলমার্ক, আর্চিস, রিস্টব্যান্ড হাউস ও অন্যান্য উপহার বিতানগুলো ঘুরে দেখতে পারেন।

বন্ধু দিবসের উপহার সম্পর্কে ধানমণ্ডির সীমান্ত স্কয়্যারে আর্চিসের বিক্রয়কেন্দ্রে ব্যবস্থাপক অপরাজিতা রহমান রোজি বলেন, “বন্ধু দিবস উপলক্ষ্যে আর্চিসে মিলবে কার্ড, মগ, হাতের ব্যান্ড, ফটো ফ্রেম, সফ্ট টয়, গ্লাস কোটেশন ইত্যাদি।”

তিনি জানান, কার্ডের দাম পড়বে ৭৫ থেকে ৩৬০ টাকা, মগের দাম ৬শ’ টাকা, হাতের ব্যান্ড ৩০ থেকে আড়াইশ টাকা, সফ্ট টয় ৫শ’ টাকা, ফটো ফ্রেম ৮শ’ থেকে ১ হাজার ৬শ’ টাকা, গ্লাস কোটেশন ২শ’ থেকে ৪শ’ টাকা।

বনানীর রিস্টব্যান্ড হাউজে বন্ধু দিবস উপলক্ষ্যে মিলবে হলিউডের ‘ফ্রেন্ডস’ সিরিজের নাম লেখা হাতের ব্যান্ড। দাম ৫০ টাকা।

বনানীর প্ল্যাটার রেস্তোরা ৬ অগাস্ট আয়োজন করেছে মিউজিকাল ইভেন্ট ‘লেট দ্য গুড টাইমস রোল উইথ ব্লুস ব্রাদারস’। ইভেন্ট চলবে রাত ৮টা থেকে ১২টা পর্যন্ত, প্রবেশমূল্য ৫শ’ টাকা। এছাড়াও থাকছে ৪ হাজার টাকার প্ল্যাটার অফার।

বন্ধু দিবস উপলক্ষ্যে নান্দোস দিচ্ছে কোয়ার্টার অথবা হাফ চিকেনের সঙ্গে বিনামূল্যে আরেকটি কোয়ার্টার বা হাফ চিকেন। কোয়ার্টার চিকেনের দাম সাড়ে ৫শ’ টাকা এবং হাফ চিকেনের দাম ৮৩৫ টাকা। এই আয়োজন চলবে ৫ আগস্ট পর্যন্ত।

বারিস্তা লাভাজ্জা কফি শপে দিচ্ছে দুটি প্ল্যাটার। ৫৯৯ টাকার প্ল্যাটারের নাম ‘জোয়ি অ্যান্ড শ্যান্ডলার’, থাকবে দুইটি ডার্ক টেম্পটেশন কেক সঙ্গে আইসক্রিম, হুইপড ক্রিম টপিং এবং দুই গ্লাস নেউটেলা শেক। ৩৯৯ টাকার প্লাটারের নাম ‘শেলডন অ্যান্ড লিওনার্ড’। এতে থাকবে দুই গ্লাস নিউটেলা শেক এবং দুইটি উইকেড ব্রাউনি, সঙ্গে আইসক্রিম এবং হুইপড ক্রিম টপিং। নাম। চলবে পুরো অগাস্ট মাস।

বনানীর তাফতান রেস্তোরাঁ থেকে ফুড পান্ডার মাধ্যমে ১ হাজার টাকার বেশি খাবার অর্ডার করলে মিলবে ৩৫ শতাংশ ছাড়।

ঢাকা রিজেন্সির গ্র্যান্ডিয়োস রেস্টুরেন্টে বন্ধু দিবস উপলক্ষ্যে একজনের বাফেট কিনলে আরেকটি বাফেট মিলবে বিনামূল্যে। আর গ্রিল অন দ্য স্কাইলাইনে পাওয়া যাবে ২৫ শতাংশ মূল্যছাড়।

উত্তরার ক্রসরোডস রেস্তোরাঁয় ১ থেকে ৭ অগাস্ট পর্যন্ত থাকছে লাইভ মিউজিক এবং নির্দিষ্ট খাবারের উপর ৩০ শতাংশ মূল্য ছাড়।