আবারও বন্ধু শাহরুখ-সালমান

বিয়েতে আসতে পারেননি, তো কি হয়েছে! ভারতীয় অভিনেতা সালমান খানের বোন অর্পিতার বিবাহোত্তর সংবর্ধায় ঠিকই হাজির শাহরুখ খান। প্রমাণ করে দিলেন, দুই খানের শত্রুতার অবসান সত্যিই হয়েছে।

সেঁজুতি শোণিমা নদীবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 Nov 2014, 10:31 AM
Updated : 22 Nov 2014, 10:31 AM

অর্পিতা খান তার নিজের বোনের মতোই আর এ কারণেই দাওয়াত না পেলেও বিয়েতে হাজির থাকার ঘোষণা আগেই দিয়ে রেখেছিলেন শাহরুখ। ১৬ই নভেম্বর অর্পিতার হলুদ আর মেহেদীর অনুষ্ঠানে উপস্থিত হন সময়মতোই, সময় কাটান পুরো খান পরিবারের সঙ্গেই। সালমানের সঙ্গে দীর্ঘ ছয় বছরের শত্রুতার অবসান ঘটে সে রাতেই। দুই খানের অর্পিতাকে জড়িয়ে ধরে তোলা ছবি ঝড় তোলে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে।

এর দুদিন বাদে হায়দ্রাবাদের ফালাকনুমা প্রাসাদে অনুষ্ঠিত অর্পিতার বিয়েতে যোগ দিতে পারেননি শাহরুখ। কিন্তু ২১শে নভেম্বর মুম্বাইয়ের তাজ ল্যান্ডস অ্যান্ড হোটেলে অনুষ্ঠিত বিবাহোত্তর সংবর্ধনায় আসতে ভোলেননি। উৎসবে দুই খানের একসঙ্গে হৈ-হুল্লোড় নজর কেড়েছে সবারই। সালমানের পুরো পরিবারের সঙ্গে সময় কাটাতে দেখা যায় তাকে।

দিল্লির ব্যাবসায়ী আয়ুশ শর্মার সঙ্গে অর্পিতার বিয়ের উৎসবে আমির খান, ক্যাটরিনা কাইফ, প্রিয়াঙ্কা চোপড়া, কারান জোহাররা তো ছিলেনই, দেখা গেছে দক্ষিণের অভিনেতা রাম চরন তেজা এবং টেনিস তারকা সানিয়া মির্জাকেও। আর বিবাহোত্তর সংবর্ধনার অনুষ্ঠানে দিলিপ কুমার, সায়রা বানু, শত্রুঘ্ন সিনহা, ভিনোদ খান্নার মতো বর্ষীয়ান তারকারা যেমন ছিলেন, তেমনি ছিলেন সোনাক্শি সিনহা, ইমরান খানসহ অনেক নবীন তারকাও।