বিয়েতে এসেছিলেন সালমানের প্রেমিকাও

৪৯ বছর বয়সী অবিবাহিত অভিনেতা সালমান খানের প্রেম আর বিয়ে নিয়ে গুঞ্জন ওঠে প্রায়ই। কিছুদিন আগেই শোনা যাচ্ছিল 'কিক' সিনেমার সহ-অভিনেতা জ্যাকুলিন ফার্নান্দেজের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন 'দাবাং' খান। কিন্তু সব গুজব উড়িয়ে দিলেন নিজেই। সালমানের জীবনে বিশেষ কেউ আছেন ঠিকই, তবে তিনি হিন্দি সিনেপাড়ার কেউ নন বরং রোমানিয়ান মডেল লুলিয়া ভেনটুর। 

জেনিফার ডি প্যারিসবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 Nov 2014, 09:57 AM
Updated : 21 Nov 2014, 09:57 AM

সালমানের বোন অর্পিতা খানের বিয়ে পুরো ভারতেরই সবচেয়ে আলোচিত বিষয় হয়ে দাঁড়িয়েছে। তবে বর-কনেকে নিয়ে নয়, কথা বেশি হচ্ছে কনের ভাইকে নিয়ে। এখন শোনা যাচ্ছে নিজের প্রেমিকাকে এই সুযোগে পরিবারের সবার সঙ্গে পরিচয় করিয়ে দিয়েছেন সালমান। 

ভারতীয় সাময়িকী ইন্ডিয়া টুডে সুত্রের বরাত দিয়ে বলছে,  বিয়ের অনুষ্ঠানজুড়ে লুলিয়ার সঙ্গেই দেখা গেছে সালমানকে। পুরো খান পরিবারের সঙ্গে রোমানিয়ান এই মডেলকে খুব ঘনিষ্ট বলে মনে হয়েছে। 

কবির খান পরিচালিত ‘এক থা টাইগার’ সিনেমার শুটিং চলাকালীন আয়ারল্যান্ডের ডাবলিনে লুলিয়ার সঙ্গে পরিচয় হয় সালমানের। ৩৪ বছর বয়সী লুলিয়া রোমানিয়ান ছোট পর্দায় নিয়মিত অভিনয় করে থাকেন।  

বলিউডেও তার অভিষেক হয়ে গেছে। সালমানের ভগ্নীপতি অতুল অগ্নিহোত্রীর সিনেমা ‘ও তেরি’তে একটি আইটেম গানের সঙ্গে নেচেছিলেন তিনি।

লুলিয়ার সঙ্গে প্রেমের গুঞ্জন আগেই শোনা গেলেও এ বিষয়ে কখনও মুখ খোলেননি সালমান খান। তবে চলতি বছরের মার্চে তিনি বলেছিলেন, "আমার বাবা পাঠান, মা হিন্দু, সৎমা ক্যাথলিক, বোনের জামাই হল পাঞ্জাবি......নিজের জন্য আমি ভাবছি বিদেশ থেকে বউ নিয়ে আসবো।"