জয়ার ওপর চটেছেন শাহরুখ?

সম্প্রতি শেষ হওয়া মুম্বাই সাহিত্য উৎসবে বক্তব্য রাখতে গিয়ে শাহরুখ খানের নতুন সিনেমা ‘হ্যাপি নিউ ইয়ার’কে ‘ফালতু সিনেমা’ বলেন জয়া বচ্চন। শোনা যাচ্ছে জয়ার এই মন্তব্য মোটেই ভালোভাবে নেননি শাহরুখ। এদিকে কিং খানের রাগ কমাতে স্ত্রী ঐশ্বরিয়া রাই বচ্চনকে নিয়ে মাঠে নেমেছেন সিনেমার আরেক অভিনেতা অভিষেক বচ্চন। বাদ যাননি অমিতাভ বচ্চনও। 

সেঁজুতি শোণিমা নদীবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 7 Nov 2014, 08:03 AM
Updated : 7 Nov 2014, 08:03 AM

ছেলে অভিষেক বচ্চন অভিনয় করলেও ‘হ্যাপি নিউ ইয়ারকে একটি ভাল সিনেমা বলতে নারাজ বর্ষীয়ান অভিনেত্রী জয়া। মুম্বাইয়ের ওই উৎসবের চলচ্চিত্রবিষয়ক একটি অধিবেশনে জয়া বলেন, “আমি সিনেমাটি কেবল অভিষেকের জন্যই দেখেছি। আমি তাকে বলেছি, তুমি যদি ক্যামেরার সামনে এমন বোকার মতো অভিনয় করতে পারো তাহলে তুমি আসলেই খুব ভালো অভিনেতা।”

জয়ার এই মন্তব্যে নিঃসন্দেহেই চটেছেন শাহরুখ খান। কারণ, ওই ঘটনার পরপরই জয়ার মন্তব্যের ব্যাখ্যা দিতে অভিষেক এবং তার স্ত্রী ঐশ্বরিয়া ফোনে যোগাযোগের চেষ্টা করেন তার সঙ্গে। শাহরুখ তাদের সঙ্গে কথা বলেননি। পরে তার স্ত্রী গৌরির সঙ্গেই কথা বলেন বচ্চন দম্পতি। এমনকী সিনিয়র বচ্চনের ফোনও এড়িয়ে গেছেন শাহরুখ।

ফারাহ খানের পরিচালনায় ‘হ্যাপি নিউ ইয়ার’ মুক্তি পায় ২৪শে অক্টোবর। সিনেমাটি এর মধ্যেই বিশ্বব্যাপী আয় করেছে ৩০০ কোটি রুপির ওপরে। সিনেমায় শাহরুখ, অভিশেক ছাড়াও অভিনয় করেছেন দিপিকা পাড়ুকোন, বোমান ইরানি, সোনু সুদ, ভিভান শাহ এবং জ্যাকি শ্রফ।