সালমানকে আক্শায়ের চ্যালেঞ্জ

একে অন্যকে চ্যালেঞ্জ ছুঁড়ে দেওয়ার হিড়িক পড়ে গেছে বলিউডি তারকাদের মধ্যে। আর এটা তারা করছেন এএলএস (অ্যাম্ফিট্রোফিক লেটারাল স্কেলেরোসিস) অ্যাসোসিয়েশনে দানের জন্য। এরই মধ্যে এই চ্যালেঞ্জ গ্রহণ করেছেন বিপাশা বসু, সোনাকশি সিনহা, আক্শায় কুমারের মতো তারকা।

সেঁজুতি শোণিমা নদীবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 August 2014, 06:36 PM
Updated : 21 August 2014, 06:36 PM

আইস বাকেট চ্যালেঞ্জে অংশ নেওয়ার কোনো আহ্বান না পেয়েও এতে অংশ নিয়েছেন সোনাকশি। ভিডিওবার্তায় নিজের সব ভক্তদের আহ্বান জানালেন এএলএসএ-এ দান করার জন্য।

মজার ব্যাপার হলো, চ্যালেঞ্জে অংশ নিলেও গা ভেজাননি শত্রুঘ্ন সিনহা তনয়া। পানি বাঁচানোর জন্য তিনি ব্যবহার করেছেন মাত্র এক টুকরো বরফ আর ভক্তদেরও বলেছেন স্নান না করে থাকলে তারা এক বালতি পানি খরচ করতেই পারেন, তবে যদি স্নানের কাজটা সারা হয়েই যায় তবে অযথা পানি নষ্ট না করে দানের কাজটা ঠিকঠাক মতো করলেই চলবে। 

ওদিকে দুদিন আগেই বরফস্নান সেরেছেন পাঞ্জাবী গায়ক দালের মেহেন্দি। তিন বালতি হিমশীতল পানি মাথায় ঢেলে তিনি এই চ্যালেঞ্জে ছুঁড়ে দিয়েছেন অমিতাভ বচ্চন, শাহরুখ খান এবং প্রিয়াঙ্কা চোপড়ার দিকে। 

রিতেশ দেশমুখের দেওয়া চ্যালেঞ্জ গ্রহণ করেছেন আক্শায় কুমারও। ‘ডেয়ার টু ড্যান্স’ নামের একটি রিয়ালিটি শো-এর উপস্থাপনার জন্য তিনি এই মুহূর্তে আছেন দক্ষিণ আফ্রিকার কেইপ টাউনে। সেখানেই এক প্রতিযোগীকে এ কাজে সহযোগিতার আহ্বান জানালে, ১১ প্রতিযোগীই তার দিকে সাহায্যের হাত বাড়িয়ে দেন। ফলস্বরূপ ১১ বালতি বরফমেশানো পানিতে স্নান সারার পর স্ত্রী টুইঙ্কেল খান্না, কমেডিয়ান জনি লিভার এবং অভিনেতা সালমান খানের দিকে চ্যালেঞ্জ ছুঁড়ে দেন তিনি। 

এখন দেখার বিষয় এটাই, চ্যালেঞ্জপ্রাপ্ত হয়ে বরফজলে আসলেই ভেজেন কি না, অমিতাভ, শাহরুখ, সালমানের মতো হেভিওয়েট তারকারা।

</div>  </p><p> <div class="embed"> <iframe height="480" src="https://www.youtube.com/embed/srv67-gIR5A" width="640"/> </div>  </p><p> </p>