'এরপর ট্রানজিস্টরও থাকবে না'

২০ অগাস্ট প্রকাশিত হবে আমির খানের সিনেমা ‘পিকে’র নতুন পোস্টার। আমির খান বললেন, নতুন পোস্টারটিতে কোনো ট্রানজিস্টরও থাকবে না তার হাতে। 

জেনিফার ডি প্যারিসআইএএনএস/বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 14 August 2014, 04:00 PM
Updated : 14 August 2014, 04:19 PM

পেছনে জনমানবহীন ধু ধু মাঠ, এক রেললাইনের উপর দাঁড়িয়ে আছেন আমির খান। সম্পূর্ণ নগ্ন আমিরের হাতে ধরা একটি ট্রানজিস্টর, যা ঢেকে রেখেছে তার দেহের 'বিশেষ' অংশ। নতুন সিনেমা ‘পিকে’র প্রথম সেই পোস্টারটি ভারতজুড়ে সমালোচনার ঝড় তোলে।

আমিরের বিরুদ্ধে কেউ মামলা করেছেন, আবার কেউ জনসম্মুখে পোস্টারে প‍্য্য‍্যান্ট পরিয়ে দিয়েছেন। তবে এহেন প্রতিক্রিয়াও বিচলিত করতে পারেনি বলিউডের পারফেকশনিস্ট খানকে। এবার ঘোষণা দিলেন, ‘পিকে’র আগামি পোস্টারে কোনো কিছুতেই ঢাকা পরছেনা তার দেহ। 

সম্প্রতি এক অনুষ্ঠানে আমির বলেন, "আমরা ২০ অগাস্ট ‘পিকে’র নতুন পোস্টার প্রকাশ করব, আর সেখানে আমার হাতে কোন ট্রানজিস্টরও থাকবে না।"

শোনা যাচ্ছে, সাই-ফাই ধাঁচের এই সিনেমায় আমিরের চরিত্রটি একজন ভিনগ্রহবাসীর।  

এদিকে ‘পিকে’ সিনেমার প্রথম পোস্টারের বিরুদ্ধে অশ্লীলতার অভিযোগে দায়ের করা মামলা খারিজ করেছেন আদালত। আদালতে বলা হয়, "যদি পছন্দ না হয়, সিনেমাটি দেখবেন না।"

‘থ্রি ইডিয়টস’-এর পর নির্মাতা রাজকুমার হিরানির সঙ্গে দ্বিতীয়বারের মত ‘পিকে’ সিনেমায় কাজ করছেন আমির। এতে আমির ছাড়াও অভিনয় করেছেন সুশান্ত সিং রাজপুত, আনুশকা শর্মা এবং সঞ্জয় দত্ত।

‘পিকে মুক্তি পাবে ১৯ ডিসেম্বর।