সালমানের একমাস কুন্দ্রার একদিন

সালমান খানকে নিয়ে বাঁকা কথা বলায় শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রাকে তুলোধুনো করছেন খানের টুইটার ভক্তকূল। 

সেঁজুতি শোণিমা নদীবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 25 July 2014, 10:05 AM
Updated : 25 July 2014, 10:38 AM

আইপিএল-জুয়াকাণ্ডে ফেঁসে যাওয়া রাজস্থান রয়্যালসের মালিক কুন্দ্রা একটি সাক্ষাৎকারে সালমান খানের আয় তার চেয়ে কম বলে বড়াই করেন বলে জানাচ্ছে এনডিটিভি।

‘সালমান এক মাসে যা আয় করে, আমি একদিনে তা কামাই’ - অনেকটা এমন ছিল ব্রিটিশ-ভারতীয় কুন্দ্রার মন্তব্য।  আর এতেই সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে সালমান খানের ভক্ত বাহিনী মুখর হয়েছে প্রতিবাদে।

‘সালমান সোলজার’ নামের এক ভক্ত কুন্দ্রাকে ‘গরীবের বিল গেটস’ বলে বিদ্রুপ করেন। ওদিকে ‘কিক উইড ডেভিল’ নামের আরেক ভক্ত টুইটারে লিখেন, “রাজ কুন্দ্রা যত খুশি তত আয় করতে পারেন কিন্তু বারবার জন্ম নিলেও সালমান খানের পর্যায়ে তিনি পৌঁছাতে পারবেন না।”

নাভনিত মানধুরা নামের আরেকজনের টুইট, “রাজ কুন্দ্রা ম্যাচ ফিক্সিং করে তার জীবিকা চালান... আর তারকাদের নাম ভাঙ্গিয়ে নিজের প্রচারণা চালান! এভাবেই তিনি তথাকথিত ‘মাল্টি-মিলিয়নিয়ার’!”

এইসব টুইটের জবাবে কুন্দ্রার টুইট, “আমাকে যারা ঘৃণা করেন, তাদের উদ্দেশ্যে শুধু এটাই বলবো, দাতব্য কাজের কথা আমি অন্যদের মতো বলে বেড়াই না। আর তাই, আমি কি করি, কি না কনি, সেটা আপনাদের কারও মাথাব্যাথা না। #কিক।”

সালমান ভক্তদের উদ্দেশে করা এই টুইট অবশ্য অল্পক্ষণ পরেই মুছে ফেলেন কুন্দ্রা। তিনি আরও দাবি করেন, সালমানকে হেয় করে দেওয়া বক্তব্যও তিনি কোন সাক্ষাৎকারে দেননি।

এদিকে, যাকে নিয়ে এত আলোচনা, সেই সালমান কিন্তু এসব বাদানুবাদে নিজেকে জড়াননি৤ শ্রিলঙ্কান অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজের বিপরীতে অভিনীত নতুন সিনেমা `কিক’ নিয়েই ব্যাস্ত তিনি। ভারতজুড়ে সিনেমাটি মুক্তি পেয়েছে ২৫ জুন।