আবারও বিপাকে লাবেউফ

দিনকাল খুব একটা ভালো যাচ্ছে না ‘ট্রান্সফর্মার’ খ্যাত তারকা শিয়া লাবেউফের। হালে গ্রেফতার হয়ে আদালতে হাজিরা দিতে হয়েছে তাকে। এবার তার প্রবেশ নিষিদ্ধ হলো এক রেস্তোরাঁয়।

শরীফুল হক আনন্দআইএএনএস/বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 30 June 2014, 08:09 AM
Updated : 30 June 2014, 08:09 AM

ক্যালিফোর্নিয়ার শারম্যান ওকস এলাকায় একটি রেস্তোরাঁর গাড়ি পার্কিং এলাকায় মুত্রত্যাগ করার সময় তাকে দেখতে পেয়েছেন বলে জানিয়েছেন রেস্তোরাঁটির ম্যানেজার।

একটি সূত্র জানায়, “ম্যানেজার শিয়াকে অনুসরণ করে পার্কিং লট পর্যন্ত যান এবং দেখেন তিনি একটি দেয়ালে মুত্রত্যাগ করছেন। ধরা পরে যাওয়ায় প্রলাপ বকার মত করে ক্ষমা চাইতে থাকেন তিনি।”

সূত্রটি আরও জানায়, “শিয়া আবার রেস্তোরাঁয় ঢুকে খাবার অর্ডার করার চেষ্টা করেন। কিন্তু ম্যানেজার চটে গিয়ে তাকে বেরিয়ে যেতে বলেন। তাদের মধ্যে উত্তপ্ত বাক্য বিনিময় হলে শিয়া তার বিল পরিশোধ করে আর কখনও এই রেস্তোরাঁয় আসবেন না বলে বেরিয়ে যান।”

নিউইয়র্কের স্টুডিও ফিফটি ফোর থিয়েটারে গ্রেফতার হওয়ার এক সপ্তাহ আগেই এই ঘটনাটি ঘটে। বাজে ভাষায় গালাগাল এবং আগ্রাসী আচরণের অভিযোগে ২৭ জুন গ্রেফতার করা হয় ২৮ বছর বয়সী এই অভিনেতাকে। নাটকের মাঝখানে উঠে দাঁড়িয়ে মঞ্চে থাকা অভিনেতাদের উদ্দেশ্যে চেঁচামেচি করায় পুলিশ ডাকতে বাধ্য হয় থিয়েটার কর্তৃপক্ষ।