‘কৌন বানেগা ক্রোড়পতি’র কারণে শেষ হচ্ছে ‘বেইহাধ’

তিন বছর পর অমিতাভ বচ্চন উপস্থাপিত জনপ্রিয় গেইম শো ‘কৌন বানেগা ক্রোড়পতি’র কারণে শেষ হচ্ছে সনি টিভি তে প্রচারিত হিন্দি টিভি সিরিজ ‘বেইহাধ’।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 5 August 2017, 01:48 PM
Updated : 5 August 2017, 01:48 PM

ভারতীয় ছোটপর্দার জনপ্রিয় তিন অভিনয়শিল্পী জেনিফার উইঙ্গেট, কুশল ট্যান্ডন ও আনেরি ভজনি অভিনীত ‘বেইহাধ’ এরমধ্যে এক ভিন্নধর্মী গল্পের কারণে আলোচনায় উঠে এসেছিল। কিন্তু কেবিসি’র নবম মৌসুমের কারণে সেপ্টেম্বরের মধ্যেই থমকে যাবে এর যাত্রা।

বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল ‘বেইহাধ’-এর পরিবর্তে অন্য কোনো অনুষ্ঠান রাতের ওই সময়টিতে প্রচার করার কথা চিন্তা করছে সনি কর্তৃপক্ষ। জায়েদ খান অভিনীত নতুন টিভি সিরিজ ‘হাসিল’-এর জায়গা করে নিতে পারে- এমন গুজবই ছড়িয়ে পড়েছিল গণমাধ্যমে। তবে এবার সূত্রের নিশ্চয়তা দিয়ে ইন্ডিয়ান এক্সপ্রেস জানাচ্ছে ভারতীয় সময় রাত নয়টায় ‘বেইহাধ’-এর পরিবর্তে প্রচারিত হবে কেবিসি’র নবম মৌসুমই।

ইন্ডিয়ান এক্সপ্রেস আরও বলছে, ২২ আগস্টের মধ্যেই শুটিং শেষ হবে ‘বেইহাধ’-এর। গল্পের দুই খল চরিত্র মায়া (জেনিফার উইঙ্গেট) এবং সময় (পীযুষ সহদেব)-এর মৃত্যুর মাধ্যমেই ইতি ঘটবে সিরিজটির। যদিও অর্জুন (কুশল ট্যান্ডন) তার চারপাশে বরাবরই অনুভব করবে মায়ার ছায়া।

সনি টিভির এক সূত্র এ ব্যাপারে বলেন, “ ‘বেইহাধ’-এর একটি নির্দিষ্ট গল্পকাঠামো অনুসরণ করছিল, সুতরাং এটি শেষ হয়ে যাওয়াটা খুব বড় চমক নয়। তবে স্বল্প সময়েই এটি দর্শকদের কাছ থেকে যে প্রতিক্রিয়া পেয়েছে- সেটা অসাধারণ। কে ভেবেছিল, হিন্দি সিরিয়ালের নায়িকা হিসেবে দর্শক কোনো ক্রমিক খুনিকে মেনে নেবে!”

২০০০ সালে স্টার প্লাসে ‘কৌন বানেগা ক্রোড়পতি’র মাধ্যমেই নতুন জীবন পায় অমিতাভ বচ্চনের ক্যারিয়ার। ভারতের সবচেয়ে জনপ্রিয় এই গেইম শোটি ২০১০ সাল থেকে সনি টিভিতে প্রচার হওয়া শুরু করে।