বিচ্ছেদের আবেদন করলেন বেন অ্যাফ্লেক ও জেনিফার গার্নার

দীর্ঘ ১০ বছরের দাম্পত্য জীবনের পাঠ চুকিয়ে ২০১৫ সালে আলাদা হয়ে যান জনপ্রিয় হলিউড জুটি বেন অ্যাফ্লেক ও জেনিফার গার্নার। সন্তানদের কথা ভেবে মাঝে-মধ্যে একসঙ্গে সময় কাটালেও এক ছাদের নীচে আর ফিরছেন না তারা।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 14 April 2017, 04:10 PM
Updated : 15 April 2017, 06:44 AM

২০১৫ তে আলাদা হবার ঘোষণা দিলেও সন্তানদের কথা ভেবেই এতদিন বিচ্ছেদ মামলা করেননি এ দম্পতি। ক’দিন আগেই সন্তানদের কথা ভেবে এক ছাদের নীচে ফেরার সিদ্ধান্ত নিয়েছেন বলে উঠেছিল গুঞ্জন। এমনকি স্ত্রী ও সন্তানের কখা ভেবে মাদকাশক্তি নিরাময় কেন্দ্রে ভর্তিও হয়েছিলেন ‘ব্যাটম্যান ভার্সেস সুপারম্যান’ তারকা বেন অ্যাফ্লেক।

পিপল ম্যাগাজিন’কে দেওয়া সাক্ষাতকারে এই তারকার ঘনিষ্ঠ সূত্র বলছে, “বেন ও জেনিফার বরাবরই বিচ্ছেদ চেয়েছিলো। তাদের বিচ্ছেদ আবেদনের প্রথম সাক্ষ্যে এ কথাই জানিয়েছিলেন তারা। তবে দু’জনের কাছেই সন্তানদের বিষয়টি সবচেয়ে গুরুত্বপূর্ণ ছিলো। সন্তানদের কারণেই তারা বিচ্ছেদ ঘটাতে সময় নিয়েছিলেন।”

দশ বছরের দাম্পত্য জীবনে এ তারকা জুটির ঘরে রয়েছে তিন সন্তান- ভায়োলেট (১১), শেরাফিনা (৮) ও স্যামুয়েল (৫)। বিচ্ছেদ আবেদনকালে দু’জনই যৌথভাবে সন্তানদের আইনী ও সরাসরি অভিভাবকত্বের দাবী জানিয়েছেন। গত কয়েক মাসে এ সাবেক জুটিকে একসঙ্গে ছুটি কাটাতে ও নির্বাচনী র‌্যালিতে অংশ নিতে দেখা গেছে।