রানবির-দিপিকার খুনসুটি

হিন্দি সিনেমার এই প্রজন্মের তারকারা যেমন পেশাদার তেমনি ব্যক্তিগত জীবনকেও ভালই সামলে রাখতে পারেন। তার সবচেয়ে বড় প্রমাণ রানবির কাপুর আর দিপিকা পাড়ুকোন। এক সময়ের এই প্রেমিক-প্রেমিকার যেমন নিজেদের সম্পর্ক নিয়ে কখনও লুকোছাপা করেননি, তেমনি সম্পর্ক ভাঙার পর মুখ দেখাদেখি বন্ধ করে তিক্ততার পথেও পা বাড়াননি। বরং, গড়ে তুলেছেন এক সুন্দর বন্ধুত্বের সম্পর্ক।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 3 Sept 2015, 08:56 AM
Updated : 3 Sept 2015, 08:56 AM

সম্পর্ক ভাঙার পরও জনপ্রিয় পর্দাজুটি রানবির-দিপিকা জন্ম দিয়েছেন 'ইয়ে জাওয়ানি হ্যায় দিওয়ানি'র মতো ব্লকবাস্টার হিটের। এরপর তাদের দেখা যাবে ইমতিয়াজ আলি পরিচালিত 'তামাশা' সিনেমায়।  সম্প্রতি এই সিনেমার সেটে ধারণ করা একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেছেন দিপিকা, যেখানে বন্ধুর সঙ্গে তার মধুর খুনসুটি উঠে এসেছে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে কোনো বিচরণ নেই রানবির কাপুরের। ফেইসবুক, টুইটারে কোনো অ্যাকাউন্ট নেই তার। ব্যবহার করেন না ইন্সটাগ্রামও। সাবেক প্রেমিকা দিপিকা রানবিরের অনলাইন-অজ্ঞতাই তুলে ধরলেন কৌতুকের ছলে।

ভিডিওটিতে দেখা যায়, দিপিকার সঙ্গে ভক্তদের ‘তামাশা’র ফেইসবুক, টুইটার এবং ইন্সটাগ্রাম পেইজ অনুসরণ করতে বলছেন রানবির। প্রতিবারই বলতে গিয়ে খেই হারিয়ে ফেলছেন তিনি, তখন তার সাহায়্যে এগিয়ে আসছেন দিপিকা।

রানবির বলেন, “আপনারা আমাদের সঙ্গে যোগাযোগ করতে পারেন তামাশা হ্যাশট্যাগ...উম...স্ল্যাশ ডটডটডটকম স্ল্যাশ ডব্লিউডব্লিউডব্লিউ... যা-ই আছে। ফেইস বুক পেইজেস... তামাশা ডটকম... আম.... ইন্সটাগ্রামে  আপনারা ফলো করতে পারেন... ইন্সটাগ্রাম ডটকম”

ভিডিওটি পোস্ট করে দিপিকা লেখেন, "স্পষ্টতই আমাদের এই বন্ধুর সামাজিক মাধ্যম সম্পর্কে তেমন ধারণা নেই।"